চাঁদপুরে বাজার মনিটরিং কমিটিরি সভা

নিজস্ব প্রতিবেদক:

পবিত্র রমজান উপলক্ষ্যে নিত্য প্রয়োজনীয় পণ্যমুল্য সহনীয় পর্যায় রাখার লক্ষ্যে বাজার মনিটরিং সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়েছে।

৫ এপ্রিল দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে প্রশাসক অঞ্জনা খান মজলিশের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক ইমতিয়াজ হোসেনের সঞ্চালনায় সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, অতিরিক্ত পুলিশ সুপার হাজীগঞ্জ সার্কেল সোহেল আহমেদ,জেলা ক্যাব সাধারণ সম্পাদক অধ্যাপক মোশাররফ হোসেন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নুরহোসেন ,চেম্বার অব কমার্সের সভাপতি জাহাঙ্গির আখন্দ সেলিম,সহ সভাপতি তমাল কুমার ঘোষ, পরিচালক গোপাল সাহা, চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভূইয়া,কৃষি বিপনন কর্মকর্তা কামরুজ্জামান রূপম, জেলা তথ্য কর্মকর্তা মনির হোসেন, জেলা ক্যাব দপ্তর সম্পাদক বিপ্লব সরকার, পালবাজার কাঁচা মাল আড়ৎ সভাপতি বাদশা ভূইয়া, বেকারি মালিক সমিতির এস এম জয়নাল আবেদিন, জনস্বাস্হ প্রকৌশল অধিদপ্তরে উপ সহকারী প্রকৌশলী জাহিদুল ইসলাম প্রমুখ।

এসময় বক্তারা বলেন কোনো ভাবেই রমজানে যেন কোনো ব্যবসায়ী সিন্ডিকেট করে নিত্য পণ্যের মূল্য বৃদ্ধি করতে না পারে সে দিকে সকলের দৃষ্টি রাখতে হবে।প্রয়োজনে মাইকিং করা হবে, সভা করা হবে।প্রতিনিয়ত বাজার মনিটরিং করা হবে।

Loading

শেয়ার করুন: