চাঁদপুরে র‌্যাবের অভিযানে সাড়ে ৭ হাজার পিস ইয়াবাসহ নারী-পুরুষ আটক

প্রেস বিজ্ঞপ্তি:

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।

সাম্প্রতিক সময়ে র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক ব্যবসা সংক্রান্ত কর্মকান্ড অনেকাংশে বৃদ্ধি পেয়েছে। উক্ত অপরাধ দমনের লক্ষ্যে র‌্যাব অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে থাকে।

এরই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল ১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন লাকসাম রোডস্থ শ্রীমন্তপুর এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ১। মোঃ দুলাল মোল্লা (৪৫), পিতা- মৃত শেফায়েত উল্লা, সাং- লক্ষীপুর, থানা- হাজীগঞ্জ, জেলা- চাঁদপুর বর্তমানে সাং- জঙ্গল সলিমপুর ছিন্নমূল বস্তি, থানা- সীতাকুন্ড, জেলা- চট্রগ্রাম । ২। বিলকিস বেগম (৪০), স্বামী- আইয়ূব আলী, সাং- ডুমুরিয়া, থানা- ফরিদগঞ্জ, জেলা- চাঁদপুর দের কে আটক করা হয়।

এ সময় তাদের হেফাজত হতে ৭৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ ১ লাখ,৫০হাজার টাকা এবং ০৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মোঃ দুলাল মোল্লা (৪৫) ও বিলকিস বেগম (৪০) কে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, তারা যথাক্রমে চাঁদপুর জেলার হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ থানার স্থায়ী বাসিন্দা। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে কুমিল্লা ও চাদঁপুর জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।

গত ১৮ সেপ্টেম্বর র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা এর একটি টহল দল মাদক ক্রয়-বিক্রয় সংক্রান্ত গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে উল্লেখিত মাদকদ্রব্যসহ তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ ঘটনায় একজন পলাতক রয়েছে । গ্রেফতারকৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Loading

শেয়ার করুন: