চাঁদপুরে লটারীতে কার জিতলেন মোবাইল মেকানিক দেলোয়ার

চাঁদপুর শহরের সেবা সিটি সেন্টারের মার্কেট থেকে পণ্য কিনে লটারিতে মাইক্রো জিতেছেন দেলোয়ার হোসেন নামের এক ক্ষুদ্র ব্যবসায়ী। তিনি চাঁদপুর সদর উপজেলার বহরিয়া গ্রামের জমাদার বাড়ির রহমত উল্লার ছেলে। ওই এলাকায় তার একটি মোবাইল সার্ভিসিংয়ের দোকান রয়েছে।

গাড়িটির বাজারমূল্য আট লাখ ৬৫ হাজার টাকা বলে জানিয়েছে মার্কেট কর্তৃপক্ষ। ২৩ বছর বয়সী যুবক দেলোয়ার হোসেন বলেন, কয়েক মাস আগে আমি শহরের সেবা সিটি সেন্টার থেকে দোকানের জন্য কিছু পাইকারি মোবাইল জিনিসপত্র কিনেছিলাম। পরে ওই দোকান থেকে আমাকে তিনটি কুপন দেওয়া হয়। দীর্ঘদিন অপেক্ষায় ছিলাম, কবে লটারির ড্র হবে। অবশেষে ২৬ জুন শনিবার সকালে ফোন পেয়ে মার্কেটে আসি।

তিনি বলেন, আমি খুব খুশি। অনেকে আমার সঙ্গে ছবি তুলেছেন। আল্লাহ আমার কপালে গাড়িটা রেখেছে এ জন্য পেয়েছি। আগে গাড়ি নিয়ে ঘুরে নিজের শখ মেটাবো। এরপর ভালো না লাগলে বিক্রি করে দেবো। আমরা নিম্নমধ্যবিত্ত পরিবারের মানুষ। আগে মানুষের বাড়ি করতে হয়, পরে গাড়ি। আমি বাড়ি ছাড়া যদি গাড়ি নিয়ে ঘুরি তাহলে মানুষ হাসাহাসি করবে। লটারি বিজয়ী এ যুবক বলেন, তারা গাড়ি কখন দেবে এখনও জানায়নি।

সেবা সিটি সেন্টারের জমির মালিক ও দোকান মালিক সমিতির সহ-সভাপতি মানিকুর রহমান মানিক বলেন, মার্কেট উদ্বোধন উপলক্ষে এ প্রোগ্রামটি আয়োজন করা হয়। আর এটি পরিচালনা করেছেন মার্কেটের ব্যবসায়ীরা। লটারির ক্ষেত্রে আমরা সর্বোচ্চ স্বচ্ছতার সঙ্গেই কাজ করেছি। প্রথম পুরস্কার হিসেবে দেওয়া গাড়িটির মূল্য আট লাখ ৬৫ হাজার টাকা।

তিনি বলেন, এটি হওয়ার কথা ছিলো ২০২০ সালের রমজান ঈদের পর। আমরা চেয়েছিলাম, বড় আনুষ্ঠানের মধ্য দিয়ে ড্র করবো। কিন্তু করোনাভাইরাসের কারণে প্রশাসনের অনুমতি না থাকায় বারবার পেছাতে হয়েছে।

মানিকুর রহমান জানান, গাড়ি, টিভি, ফ্রিজসহ মোট ১০১টি পুরস্কার দেওয়া হয়েছে। এর মধ্যে ৯৬টি পুরস্কার বিতরণ করা হচ্ছে। যে যখন আসছেন, তাকে তখনই পুরস্কার দিয়ে দেওয়া হচ্ছে। আর এক থেকে ৫ নম্বর পুরস্কার আমরা অনুষ্ঠান করে দেব। আশা করি, খুব দ্রুত আমরা তা করতে পারবো।

Loading

শেয়ার করুন: