চাঁদপুরে ২ লক্ষাধিক স্বাস্থ্য-সুরক্ষা সমগ্রী বিতরণ

মহামারি করােনা ভাইরাসের সংক্রমণ রোধে চাঁদপুর জেলা পরিষদের পক্ষ থেকে সোয়া ২লক্ষ মাস্ক,সাবান ও হ্যান্ড স্যানিটেশন বিতরণের কার্যক্রম শুরু হয়েছে। ২৫ এপ্রিল রোববার সকাল ১০টায় এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গণি পাটওয়ারী।

জেলা পরিষদের অফিস সূত্রে জানা যায়,এই কর্মসূচিতে সর্বমোট ১লক্ষ ৫২ হাজার মাস্ক, ৭০ হাজার সাবান ও ৪ হাজার হ্যান্ড স্যানিটেশন বিতরণ করা হবে। যা প্রাথমিকভাবে জেলার সকল ইউনিয়ন পরিষদ, পৌরসভা, উপজেলা পরিষদ, জেলা কারগার, শিশু পরিবার,পুলিশ লাইন,স্বাস্থ্য বিভাগ,প্রেসক্লাব ও জেলা পরিষদের সকল সদস্যদের মাঝে বিতরণ করা হবে।পরবর্তীতে উল্লেখিত প্রতিষ্ঠানের মাধ্যমে মাঠ পর্যায়ে তা বিতরণ করা হবে।

চাঁদপুর জেলা পরিষদের উপ সহকারী প্রকৌশলী মো.ইকবাল হোসেন জানান,এর মধ্যে জেলার প্রতিটি ইউনিয়ন পরিষদের প্রতিটিতে ৬০০ টি মাস্ক,৪৩২টি সাবান ও ২৪টি হ্যান্ড স্যানিটেশন,সকল পৌরসভায় ১হাজার মাস্ক ও ২৪টি হ্যান্ড স্যানিটেশন,সকল উপজেলা পরিষদের প্রতিটিতে ৫০০ টি মাস্ক,৪৩২টি সাবান ও ২৪টি হ্যান্ড স্যানিটেশনো, জেলা পরিষদের সকল সদস্যের প্রত্যেকের মাধ্যমে ১হাজার মাস্ক,৫০৪ টি সাবান ও ২৪টি করে হ্যান্ড স্যানিটেশন দেয়া হবে।

রােববার জেলা পরিষদ অফিস থেকে পুরো জেলায় এসব স্বাস্থ্য-সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়।

Loading

শেয়ার করুন: