চাঁদপুরে ৩ দিনব্যাপী সাংবাদিকদের প্রশিক্ষণ শুরু

নিজস্ব প্রতিবেদক:

প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) আয়োজনে চাঁদপুর জেলার সাংবাদিকদের নিয়ে ৩ দিনব্যাপী অনুসন্ধ্যানমূলক রিপোর্টিং প্রশিক্ষণ উদ্বোধন হয়েছে। বুধবার (২৮ আগস্ট) সকাল ১০টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে এই প্রশিক্ষণের আয়োজন করা হয়। আগামী ৩০ আগস্ট প্রশিক্ষণের সমাপ্তি হবে।

প্রশিক্ষণ উদ্বোধন ও দিনব্যাপী অনুসন্ধ্যানী ও ডেপথ রিপোর্টিং এর মধ্যে পার্থ্যক বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. মো. মফিজুর রহমান।

সভাপতিত্ব করেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারী। পিআইবি প্রশিক্ষক ও প্রশিক্ষণের সমন্বয়কারী মোহাম্মদ আব্দুল মান্নান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লক্ষ্মন চন্দ্র সূত্রধর।

প্রশিক্ষণের বিষয়ের উপর উন্মুক্ত বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি গোলাম কিবরিয়া জীবন, দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক ইকরাম চৌধুরী, যমুনা টিভি ও দৈনিক সংবাদের স্টাফ রিপোর্টার শাহ্ মো. মাকছুদুল আলম, দৈনিক ইনকিলাব এর জেলা প্রতিনিধি বিএম হান্নান,দৈনিক মেঘনা বার্তার সম্পাদক ও প্রকাশক গিয়াসউদ্দিন মিলন, দৈনিক চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা,দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, দৈনিক যুগান্তেরর জেলা প্রতিনিধি মির্জা জাকির, সাপ্তাহিক চাঁদপুর সকালের সম্পাদক ও প্রকাশক মোশাররফ হোসেন লিটন, ইন্ডিপিন্টে টেলিভিশন জেলা প্রতিনিধি আব্দুল আউয়াল রুবেল, দৈনিক কালের কন্ঠ ও সময় টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক ফারুক আহমেদ ও দৈনিক চাঁদপুর প্রতিদিনের বার্তা সম্পাদক ইব্রাহীম রণি।

Loading

শেয়ার করুন: