চাঁদপুরে ৯ জুন কাবাডি টুর্ণামেন্টের উদ্বোধন

 

প্রেস বিজ্ঞপ্তি ॥

আগামীকাল ৯ জুন শুক্রবার বিকেলে চাঁদপুর বড় স্টেশন মোলহেড চত্বরে আন্তঃউপজেলা বালক অনূর্ধ্ব ২১’ কাবাডি টুর্ণামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হবে। চাঁদপুর বড় স্টেশন মোলহেড চত্বরে বিকেল ৩টায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম বিভাগের বিভাগীয় কমিশনার ড. মোঃ আমিনুর রহমান এনডিসি। টুনামেন্ট এর পৃষ্ঠপোষকতায় রয়েছেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার কাবাডি উপ- কমিটির সম্পাদক আলহাজ্ব ওমর পাটওয়ারী।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক কামরুল হাসান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি নাসির উদ্দিন আহমেদ, আবু নঈম পাটওয়ারী দুলাল, ডাঃ জে আর ওয়াদুদ টিপু ও চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান।

টুনামেন্টে মোট আটটি উপজেলার ক্রীড়া সংস্থা দলগুলো অংশগ্রহণ করবেন। দলগুলো হলো মতলব উত্তর, চাঁদপুর সদর, মতলব দক্ষিণ, হাজীগঞ্জ, কচুয়া, শাহারাস্তি, হাইমচর ও ফরিদগঞ্জ উপজেলা।

টুর্নামেন্টের ফিকচার অনুযায়ী উদ্বোধনী দিনে দুটি খেলা অনুষ্ঠিত হবে। বিকেল তিনটায় প্রথম খেলায় অংশগ্রহণ করবেন চাঁদপুর সদর উপজেলা বনাম ফরিদগঞ্জ উপজেলা কাবাডি দল ও বিকেল চারটায় দ্বিতীয় খেলায় অংশগ্রহণ করবেন মতলব দক্ষিণ উপজেলা বনাম মতলব উত্তর উপজেলা কাবাডি দল।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার কাবাডি উপ কমিটির সম্পাদক ও টুর্নামেন্টের পৃষ্ঠপোষক আলহাজ্ব ওমর পাটওয়ারী ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু এই প্রতিবেদককে জানান টুর্নামেন্টে অংশগ্রহণকারী দল এককালীন পাবেন ৫০০০ হাজার টাকা এবং টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ২৫ হাজার টাকা চ্যাম্পিয়ন ট্রফি ও রানার আপ দল পাবে ১৫ হাজার টাকা সহ রানাসআপ ট্রফি।

টুনামেন্ট এর ফিকচার অনুযায়ী শনিবার তিনটায় প্রথম ম্যাচে অংশগ্রহণ করবেন হাইমচর উপজেলা ও হাজীগঞ্জ উপজেলা কাবাডি দল এবং বিকেল চারটায় অংশগ্রহণ করবেন কচুয়া উপজেলা ও শাহরাস্তি উপজেলা কাবাডি দল।
টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান ও খেলা উপভোগ করার জন্য জেলা ক্রীড়া সংস্থার সকল সদস্য সাবেক ও বর্তমান সকল খেলোয়াড় এবং ক্লাব কর্মকর্তাদের উপস্থিত থাকার জন্য জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক অনুরোধ জানিয়েছেন।

Loading

শেয়ার করুন: