চাঁদপুর পৌর আওয়ামীলী‌গের ব‌র্ধিত সভা

চাঁদপুর পৌর আওয়ামীলী‌গের ব‌র্ধিত সভা জেলা আওযামীলী‌গ কার্যাল‌য়ে অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। ১ জানুয়া‌রি শুক্রবার বিকা‌লে পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপ‌তি রাধা গোবিন্দ গোপের সভাপ‌তি‌ত্বে প্রধান অ‌তি‌থির বক্তব‌্য রা‌খেন জেলা আওয়ামীলী‌গের সহ সভাপ‌তি জে আর ওয়াদুদ টিপু।

তি‌নি তার বক্তব্যে ব‌লেন,আমা‌কে তিন‌টি ইউ‌নি‌টের আহবায়ক ক‌রে স‌ম্মেলন প্রস্তু‌তি ক‌মি‌টি করা হ‌য়ে‌ছিল। নিয়মন্ত্রা‌তিক ও গঠনতন্ত্র মে‌নে ওয়া‌র্ডের স‌ম্মেলনগু‌লো করা হ‌য়ে‌ছিল। আমরা কাউ‌কে দূরে ঠে‌লে দেবার চেষ্টা ক‌রি‌নি। কারন আমরা গঠনতা‌ন্ত্রিক রাজনী‌তি‌তে বিশ্বাস ক‌রি।পৌর ওয়ার্ড ক‌মি‌টির সভাপ‌তি ও সাধারণ নির্বা‌চিত করা হ‌য়ে‌ছে সবার সা‌থে ব‌সে পূুর্ণাঙ্গ ক‌মি‌টি করা হ‌বে। স‌ম্মেল‌নে আপনারা যেভা‌বে যান যেভা‌বে ক‌মি‌টি গঠন করা হ‌বে। আমরা দলাদ‌লি না ক‌রে,শিষ্টাচার মে‌নে রাজনী‌তি কর‌বো।

পৌর আওয়ামীলী‌গের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবু‌লের প‌রিচালনায় অন‌্যান্যের ম‌ধ্যে বক্তব‌্য রা‌খেন,জেলা আওয়ামীলী‌গের সহ সভাপ‌তি ইউসুফ গাজী,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও পৌর মেয়র জিল্লুর রহমান জু‌য়েল,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী,অ‌্যাড‌. মু‌জিবুর রহমান ভূঁইয়া,তথ‌্য ও গ‌বেষণা সম্পাদক অ‌্যাড‌.বিনয ভূষণ মজুমদার,কৃ‌ষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌ‌মিক,সদর উপ‌জেলা আওয়ামীলী‌গের সভাপ‌তি ও উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান নুরুল ইসলাম না‌জিম দেওয়ান, পৌর আওয়ামীলী‌গের সহ সভাপ‌তি নুরুল ইসলাম নুরু,যুগ্ম সম্পাদক মোঃ মাহমুদ আহ‌মেদ মিঠু, সাংগঠ‌নিক সম্পাদক সা‌ব্বির হো‌সেন মন্টু‌ দেওয়ান,ক‌বির খান,প্রচার সম্পাদক এমরান হো‌সেন সে‌লিম,সদস‌্য অ‌্যাড‌.সাইফু‌দ্দিন বাবু,মোজা‌হের হোসেন টিপু প্রমূখ।

Loading

শেয়ার করুন: