চাঁদপুর সদর উপজেলা মৎস্য বিভাগের উপকরণ বিতরণ

চাঁদপুর সদর সিনির উপজেলা মৎস্য কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে ২০জন মৎস্যজীবী ও ২০জন মৎস্য চাষীদের মাঝে উপকরণ বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে ২৭ মে বৃহস্পতিবার বিকাল তিনটায় উপজেলা মিলনায়তনে এক অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে মৎস্য উন্নয়ন সহয়তা হিসেবে মোট ৪০ জনকে সেচ পাম্প ও সেলাই মেশিন দেয়া হয়েছে।

মৎস্য অধিদপ্তরাধীন ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ১১ প্রজেক্ট (এনএটিপি-২) এর আওতায় এগ্রিকালচারাল ইনোভেশন ফান্ড-২(এআইএফ-২) উপ-প্রকল্প হতে অনুদানপ্রাপ্ত সিআইজি সদস্যদের মাঝে অনুষ্ঠানের প্রধান অতিথি এ উপকরণ বিতরণ করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (পরিকল্পনা) মোঃ তৌফিকুল আরিফ।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোঃ আব্দুল মতিন, চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম নাজিম দেওয়ান,বৃহত্তর কুমিল্লা জেলার মৎস্য উন্নয়ন প্রকল্পের পরিচালক মোঃ আঃ ছাত্তার ও জেলা মৎস্য কর্মকর্তা মোঃ আসাদুল বাকী।

সিনিয়র সহকারী উপজেলা মৎস্য কর্মকর্তা মাহবুব রশিদের পরিচালনায় উপস্থিত ছিলেন, চাঁদপুর মৎস্য গবেষণা ইনস্টিটিউটের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ আনিসুর রহমান,মৎস্য অধিদপ্তরের সিনিয়র সহকারী পরিচালক শেখ মনিরুল ইসলাম,জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা বখতিয়ার উদ্দিন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সুদীপ ভট্টাচার্য্য প্রমুখ।

এছাড়াও মৎস্যজীবী সংগঠনের নেতৃবৃন্দ, সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তাগণ এবং মৎস্য চাষী ও মৎস্যজীবী ও তাদের পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

Loading

শেয়ার করুন: