চাঁদপুর সরকারি কলেজের নয় শিক্ষার্থীকে আব্দুর রহমান স্মৃতি বৃত্তি প্রদান

প্রেস বিজ্ঞপ্তি:

রবিবার (২৮ নভেম্বর) সকাল এগাটায় চাঁদপুর সরকারি কলেজের উচ্চমাধ্যমিক পরীক্ষা-২০২১ (শিক্ষাবর্ষঃ ২০১৯-২০) এর বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা শাখার প্রতি বিভাগ থেকে তিন জন করে মোট নয় জন শিক্ষার্থীকে আব্দুর রহমান স্মৃতি বৃত্তি প্রদান করা হয়।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে শিক্ষার্থীদের অভিভাবকদের সাথে কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ, উপাধ্যক্ষ প্রফেসর মোঃ আবুল খায়ের সরকার, পাঠোন্নয়ন কমিটির আহবায়ক মোঃ আলী আজগর ফকির, সদস্য মোঃ সেলিম হোসেন, উপবৃত্তি কমিটির আহবায়ক মোঃ মেহেদী হাসান, ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মোঃ খলিলুর রহমান, হিসাববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ বেদারুল আলম,পদার্থবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ আলমগীর হোসেন বাহার, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কি এম হাসান শাহরিয়ার,রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক আলমগীর হোসেন,বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ শরীফ চিশতী, শিক্ষক পরিষদ সম্পাদক ও উদ্ভিদবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ কামরুল হাছান এ সময় উপস্থিত ছিলেন।

অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ শিক্ষার্থীদের ভাল ভাবে লেখাপড়া করে দেশ সেবায় নিজেদেরকে নিয়োজিত করার আহবান জানান।

তিনি বলেন, ”তোমরা আগামী দিনের ভবিষৎ, তোমাদেরকেই একদিন দেশের দায়িত্ব নিতে। বাবা-মায়ের মুখে, তথা দেশের জনগণের মুখে হাসি ফোটাতে হবে।” শিক্ষার্থীরা তাদেরকে বৃত্তির জন্য নির্বাচিত করায় কলেজ পরিবার এবং আব্দুর রহমান স্মৃতি বৃত্তি দাতাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Loading

শেয়ার করুন: