চাঁদপুর সরকারি কলেজের শরীরচর্চা শিক্ষক স্বপন কুমার সাহার অবসরজনিত বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক॥

ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চাঁদপুর সরকারি কলেজে ২৪ জানুয়ারি সোমবার বেলা বারটায় শরীরচর্চা শিক্ষক স্বপন কুমার সাহাকে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে অবসরজনিত (পিআরএল ছুটিতে গমন) বিদায় দেয়া হয়।

কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ তাঁকে ফুল এবং ক্রেষ্ট প্রদান করেন। প্রফেসর অসিত বরণ দাশ বলেন ‘স্বপন কুমার সাহা চাঁদপুর সরকারি কলেজ পরিবারের অন্যতম একজন সদস্য। তাঁর অবসর জনিত এই বিদায়ে যে শূন্যতা সৃষ্টি হলো তা কখনো পূরণীয় নয়। তিনি যে ভাবে কলেজটিকে হৃদয়ে ধারণ করেছিলেন, কলেজ তা স্মরণ রাখবে। তিনি এই প্রতিষ্ঠানে দীর্ঘদিন কাজ করেছেন, সহশিক্ষা কার্যক্রমে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। কলেজ তার কাছে চিরঋণী হয়ে থাকবে। অবসরজনিত বিদায় মানে একেবারেই চলে যাওয়া নয়। তিনি শুধু চাঁদপুর সরকারি কলেজের শিক্ষক-শিক্ষার্থীর কাছে প্রিয় ছিলেন না, চাঁদপুরের সকলমহলের কাছেও প্রিয় ছিলেন। তিনি তার অভিজ্ঞতাগুলো দিয়ে ভবিষ্যতেও কলেজকে সহযোগিতা করবেন।’ তিনি স্বপন কুমার সাহার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

এ সময় দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মোঃ আজহারুল ইসলাম, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মোঃ দেলোয়ার হোসেন, সহকারী অধ্যাপক মুহাম্মদ মোস্তাফিজুর রহমান খান, হিসাববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মোহাম্মদ বেদারুল আলম, পদার্থবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আলমগীর হোসেন বাহার, ভূগোল বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ড.সুলতান তৌফিকা আক্তার, সহকারী অধ্যাপক রোকসানা আক্তার,ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কিউএম হাসান শাহরিয়ার, প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ সেলিম হোসেন,বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সাইদুজ্জামান,উদ্ভিদবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মোঃ ইকবাল হোসেন খান, সহকারী অধ্যাপক ও শিক্ষক পরিষদ সম্পাদক মোহাম্মদ কামরুল হাছান, ইতিহাস বিভাগের প্রভাষক সুমন মজুমদার এ সময় উপস্থিত ছিলেন।

স্বপন কুমার সাহা স্বাস্থ্য বিধি মেনে অবসরজনিত বিদায়ের আয়োজন করায় অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি সকলের নিকট আশীর্বাদ কামনা করেন।

Loading

শেয়ার করুন: