ছাত্রীদের মাঝে সাইকেল বিতরণ

গ্রাম-গঞ্জে নারী শিক্ষার প্রসারে চাঁদপুরের হাজীগঞ্জে এই প্রথম ছাত্রীদের মাঝে বাই-সাইকেল বিতরণ করা হয়েছে। ২১ জুলাই রবিবার বিকালে উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের স্থানীয় ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ে অধ্যায়নরত দূরবর্তী ছাত্রীদের মাঝে এ বাই-সাইকেল বিতরণ করা হয়।

হাটিলা পশ্চিম ইউনিয়ন পরিষদের উদ্যোগে এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় ২২ জন ছাত্রীদের মাঝে বাই-সাইকেল বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জোৎস্না বেগমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন লিটু, দৈনিক বাংলাদেশের খবর’র জেলা প্রতিনিধি মহিউদ্দিন আল আজাদ, বিদ্যালয় পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য আমিনুল হক বাবলু ও মাসুদ আহমেদ।

বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ফারুক আহমেদ এর সঞ্চালনায় অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন শিক্ষার্থী নাজমুন নাহার আখি, খাদিজা আক্তার, ফারহানা আক্তার, সাবরিনা আক্তার ও সানজিদা আক্তার প্রমুখ।

এ সময় বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, জাতীয় ও স্থানীয় পত্রিকার অন্যান্য প্রতিনিধি এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: