ছেংগারচর পৌরসভায় মেয়র প্রার্থী নাছির উদ্দিন মিয়ার প্রচারণা

 

মতলব উত্তর প্রতিনিধি

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী আলহাজ্ব নাছির উদ্দিন মিয়া প্রচারনা চালাচ্ছেন ব্যাপক। বৃহস্পতিবার বিকেলে ঘনিয়ারপাড়, তালতলী ও ঝিনাইয়া এলাকায় তিনি ব্যাপক প্রচারণা করেছেন।

আলহাজ্ব নাছির উদ্দিন মিয়া মতলব উত্তর উপজেলা যুবলীগের সদস্য, ঝিনাইয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি’সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে দীর্ঘদিন ধরে জড়িত।

আলহাজ্ব নাছির উদ্দিন মিয়া নির্বাচনে প্রার্থী হতে তিনি নানা ভাবে কেন্দ্রের মনোযোগ আকর্ষণের চেষ্টা করছেন, এলাকার মানুষের সঙ্গে যোগাযোগ বাড়িয়ে দিয়েছেন, করোনাকালে সাধারণ মানুষের পাশে থেকে নানা মানবিক উদ্যোগ নিয়েছেন। আগাম গনসংযোগ ও প্রচার-প্রচারনা শুরু করেছেন। ইতোমধ্যে তিনি পৌরবাসীর দোয়া কামনা করে নিজের ছবি সম্বলিত পোষ্টার লাগিয়ে গোটা পৌর এলাকা ছাপিয়ে ফেলেছেন। ভোটারদের সমর্থন নিতে তিনি নিচ্ছেন নানা কৌশল। ইতিমধ্যে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে ফরম জমা দিয়েছেন।

দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে আলহাজ্ব নাছির উদ্দিন মিয়া বলেন, স্থানীয় ভাবে দলীয় ফোরামে আমার প্রার্থীতার বিষয়টি উত্থাপন করেছি। নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতেই দলের কেন্দ্রীয় কমিটির কাছে তা উপস্থাপন করা হবে। আমি আশাবাদী যে নেতা-কর্মীরা সম্মিলিত ভাবেই আমাকে সমর্থন জানাবে। কারণ মূল দলসহ সব সহযোগী ও অঙ্গসংগঠন সমূহের সকল নেতা-কর্মীর সাথেই আমার হৃদ্যতাপূর্ণ সম্পর্ক। এমনকি দলমত নির্বিশেষে পৌরসভার সকল মানুষের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক সচরাচরই বিদ্যমান। যা অনেকের তুলনায় অনেকাংশে বেশিই বলে আমার বিশ্বাস। তাই মনে করি একই ভাবে ডিজিটাল বাংলাদেশ গড়ার কারিগর, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিবেন নৌকার মাঝি হিসেবে। কারণ তিনি দল ও দেশের সকল ক্ষেত্রে যোগ্য কর্মীকে প্রাধান্য দিয়ে ভবিষ্যৎ বাংলাদেশকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়ানোর উপযুক্ত করে গড়ে তোলায় উদ্যোগ নিয়েছেন। পরম করুণাময় আল্লাহ্তায়ালা যতদিন আমাকে জীবিত রাখবেন, ততদিন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদশে ভিশন ২০৪১ গড়ার লক্ষ্যে কাজ করে যাব।

 

Loading

শেয়ার করুন: