ছেংগারচর পৌর বাজার বনিক সমবায় সমিতির মতবিনিময় সভা

:চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর বাজার বনিক সমবায় সমিতি লিঃ এর উদ্যোগে জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । ৬জানুয়ারী বুধবার বিকেল ৩টায় ছেংগারচর বাজারের হাজী মার্কেট প্রাঙ্গনে মতবিনিময় সভায় প্রধান অতিথি বত্তব্য রাখেন মতলব উত্তর থানার ওসি মো.নাছির উদ্দিন মৃধা।

ছেংগারচর পৌর বাজার বনিক সমবায় সমিতি লিঃ এর সভাপতি হাজী মো.মনির হোসেন বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.নাছির উদ্দিন ফরাজী ও নাজমুল খানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বত্তব্য রাখেন,মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শাহজাহান কামাল, ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র মো.আব্দুল মান্নান বেপারী ।

আরোও বত্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সদস্য আল মাহমুদ টিটু মোল্লা,শরিফ উল্লাহ দর্জি,ছেংগারচর বাজার বনিক সমবায় সমিতি লিঃ এর সাবেক সভাপতি মোবারক হোসেন মুফতী,ছেংগারচর পৌর ৪নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদাৎ হোসেন খোকন,সদস্য সালামত উল্লাহ সরকার,সাবেক সাধারণ সম্পাদক মহিন আহামেদ রিপন প্রমুখ।

মতবিনিময় সভায় ছেংগারচর বাজারের নৈশপহরি,দোকানপাটের নিরাপত্তা সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয় । সমিতির সদস্যবৃন্দ ও দোকানদাররা উপস্থিত ছিলেন ।

Loading

শেয়ার করুন: