জনগণের কাছে গ্রহণ যোগ্যপ্রার্থী নির্বাচন করে নৌকার বিজয় আনতে হবে :ডা.জে আর ওয়াদুদ টিপু

মাহমুদুল মতিন:

হাইমচর উপজেলা আলগী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা শনিবার বেলা ১১ টায় হাইমচর উপজেলা আওয়ামী লীগ কার্যালয় অনুষ্ঠিত হয়।

সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু বলেন, হাইমচর উপজেলা সদর আলগী দক্ষিণ ইউনিয়ন নির্বাচন এর মাধ্যমে আওয়ামী লীগ এর চেয়ারম্যান নির্বাচিত করতে হব। দলীয় প্রার্থী কে বিজয়ী করতে হলে দল ও জনগণের মাজে অধিকতর গ্রহনযোগ্য প্রার্থী বাছাই করতে হবে। চেয়ারম্যান হাওয়ার মত একাধিক যোগ্য প্রার্থী আছে, আপনারা সকলে মিলে সম্ভব হলে একক প্রার্থী নির্বাচিত করেন,তাকে বিজয়ী করার জন্য দলে থেকে সর্বোচ্চ চেষ্টা করা হবে।

নেতৃবৃন্দের উদ্দেশ্য ডা. জে আর ওয়াদুদ টিপু আরো বলেন, প্রার্থী একাধিক হলেও মনোনয়ন ও প্রতীক পাবেন একজন, দলীয় মনোনয়ন ও প্রতীক পাওয়া প্রার্থীর পক্ষে সকলে একযোগে কাজ করলে আলগী দক্ষিণ ইউনিয়নে দলীয় চেয়ারম্যান নির্বাচিত হবে।

আলগী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আহাম্মদ রাজা পাটওয়ারী এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আহমেদ দেওয়ান এর পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী, সহ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান শাহজাহান মিয়া,যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান চোকদার,উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ আহবায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী, উপজেলা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগে সিনিয়র সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান এম এ বাশার,সহ-সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী, যুগ্নসাধারণ সম্পাদক সাহা উদ্দিন টিটু হাওলাদার,সাংগঠনিক সম্পাদক জি এম জাহিদ, সদস্য ও উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান শাহেদ হোসেন বেপারী,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম কবির, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি ফখরউদ্দিন আলী আহমেদ।
সভায় উল্লেখিত ৮ জন প্রার্থীর মধ্যে ৭ জনের নাম প্রস্তাব ও সমর্থন করেন, ফখরউদ্দি আলী আহমেদ এর পক্ষে প্রস্তাব ও সমর্থন না থাকায় তিনি প্রার্থীতা ঘোষণা করে তার জীবন বৃত্তান্ত জমাদান করেন।

Loading

শেয়ার করুন: