জেলা পরিষদকে শক্তিশালী করতে যোগ্য প্রার্থীদেরকে জয়ী করুন : ড.মহীউদ্দীন খান আলমগীর

নিজস্ব প্রতিনিধি ॥

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডসহ সামাজিক উন্নয়ন কাজে বিস্তরণ ঘটাতে স্থানীয় সরকারের ইউনিয়ন পরিষদ ও জেলা পরিষদ অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই এসব পরিষদে যোগ্য নেতৃত্ব প্রয়োজন। জেলা পরিষদ একটি শক্তিশালী পরিষদ হিসাবে গড়ে তুলতে যোগ্য প্রার্থীদেরকে জয়ী করবেন।

তিনি জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে পুরুষ সদস্য প্রার্থী তৌহিদুল ইসলাম খোকা ও মহিলা সদস্য প্রার্থী রওনক আরা রত্নার সমর্থনে চাঁদপুরের কচুয়া গুলবাহার আশেক আলী খান স্কুল এন্ড কলেজ মিলনায়তনে আয়োজিত নির্বাচনী সভায় শুক্রবার প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, উপজেলা ও ইউনিয়ন পরিষদ এবং জেলা পরিষদ হচ্ছে মানুষের সেবাদানের কেন্দ্রবিন্দু। মানুষকে সেবা দিতে নিজেকে আরো বেশি প্রস্তুত করুন। দলীয় প্রার্থীদের ভোট দিয়ে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।

ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেন, ৬ নং ওয়ার্ড কচুয়া আসন থেকে পুরষ সদস্য পদে তৌহিদুল ইসলাম খোকা ও ২নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা আসনের নারী নেত্রী রওনক আরা রত্না প্রার্থী হয়েছেন। এই দুই প্রার্থী আওয়ামী লীগের রাজনীতিতে যথেষ্ট অবদান রয়েছে। তারা দলের পরীক্ষিত লোক। তাদের ত্যাগ-তিতিক্ষা অবশ্যই স্মরনীয়। তারা আপনাদের ও আমাদের প্রার্থী। তাই আমরা তাদেরকে জয়ী করার জন্য সম্মেলিতভাবে কাজ করে যেতে হবে।

উপজেলার ১১নং দক্ষিণ গোহট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির হোসেনের সভাপতিত্বে ও ৮নং কাদলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরে ই আলম রিহাত এর সঞ্চালনায় নির্বাচনী সভায় বক্তব্য রাখেন- কচুয়া উপজেলা পরিষদের চেয়রাম্যান শাহজাহান শিশির,প্যানেল চেয়ারম্যান সুলতানা খানম,পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূইয়া প্রমুখ।

Loading

শেয়ার করুন: