তারেক রহমানের বিরুদ্ধে রায়ের প্রতিবাদে চাঁদপুরে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

ডেস্ক :

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও সাতক্ষীরা এবং পাবনায় বিএনপি’র সাবেক এমপিসহ নেতাকর্মীদের বিরুদ্ধে ফরমায়েশি রায়ে সাজা প্রদানের প্রতিবাদে চাঁদপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর জেলা বিএনপি’র কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. সেলিম উল্লাহ সেলিমের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক দেওয়ান সফিকুজ্জামান এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা যুবদলের (ভারপ্রাপ্ত) সভাপতি মানিকুর রহমান মানিক,জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী, জেলা মৎস্যজীবী দলের সভাপতি মোস্তফা কামাল,জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশ,জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী ইব্রাহীম জুয়েল,জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান,জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার,জেলা ছাত্রদলের সভাপতি ইমান হোসেন গাজী,সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ।

সভাপতির বক্তব্যে জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এড. সেলিম উল্লাহ সেলিম বলেন, এই সরকার যা বলে জজ সাহেবরা কোর্টে বসে ঠিক তাই করে। আর সরকারের মূল উদ্দেশ্য হলো মামলা মোকাদ্দমা দিয়ে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও দলীয় নেতাকর্মীদের রাজনীতি থেকে দূরে রাখা। তাই একের পর এক সাজানো মামলায় নেতাকর্মীদের সাজা দিয়ে কারা অভ্যন্তরে পাঠানো হচ্ছে। আমরা সরকারকে হুঁশিয়ারি দিয়ে বলতে চাই আর যেন কোনো নেতাকর্মীকে এভাবে ফরমায়েশি রায় দিয়ে কারাভ্যন্তরে পাঠানো না হয়। এবং অবিলম্বে দেশনায়ক তারেক রহমানসহ সকল নেতাকর্মীদের বিরুদ্ধে দেওয়া সাজা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

তিনি আরো বলেন, আজকে আমাদের এই সভাকে পন্ড করার জন্য দীপু মনি পুলিশ বাহিনীকে লেলিয়ে দিয়েছে।

Loading

শেয়ার করুন: