দলকে শক্তিশালী করতে তৃণমূল থেকে নেতৃত্ব গড়ে তুলতে হবে: শেখ ফরিদ আহমেদ মানিক

চাঁদপুর জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, একটি দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে হলে তৃণমূল থেকে নেতৃত্ব গড়ে তুলতে হবে। যারা দীর্ঘদিন ধরে দলের প্রতি মেধা শ্রম দিয়েছেন, তাদের যথাযথ সম্মান দেখানোর পাশাপাশি নতুন নেতৃত্ব সৃষ্টি করতে হবে।

তিনি আরও বলেন, বিএনপি এদেশের গণমানুষের প্রিয় এবং তাদের আশা-আকাঙ্ক্ষার একটি রাজনৈতিক দল। এই দলটির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশ ও মানবতার কল্যাণে নিজেকে বিলিয়ে দিয়েছেন। আমরা বিএনপি পরিবারের সদস্য এবং শহীদ জিয়ার আদর্শের সৈনিক হিসেবে গর্ববোধ করি। আওয়ামী লীগ আজ মানুষের কাছে ভোট চোরের দল হিসেবে পরিচিত। তারা অপরাজনীতির ঘৃণিত কৌশলে বিএনপিকে দমিয়ে রাখার ব্যর্থ চেষ্টা কররলেও এদেশের আপমর জনতার ভালোবাসা ও হৃদয় সিংহাসন বিএনপি ঠিকই দখল করে আছে।

১৯ ফেব্রুয়ারি শুক্রবার হাইমচরে বিএনপির ৬টি ইউনিয়নের যৌথ সভায় তিনি এসব কথা বলেন। এসময় সকল ইউনিয়ন নেতৃবৃন্দ পরস্পরের সাথে পরিচিত ও শুভেচ্ছা বিনিময় করেন।

সকাল ১০ টার দিকে হাইমচর উপজেলা বিএনপির আয়োজনে উপজেলা সদর আলগী বাজার আদর্শ শিশু নিকেতন মাঠে এ যৌথ সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা বিএনপির সভাপতি আমিন উল্যাহ বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম শফিক।

যৌথ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির চৌধুরী, দেওয়ান মোঃ শফিকুজ্জামান, জেলা সেচ্চাসেবক দলের আহবায়ক মোঃ হজরত আলি, চাদঁপুর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ ফয়সাল গাজী বাহার প্রমুখ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সদস্য এম সলিম উল্লাহ, সহ-সভাপতি মোঃ ইসহাক খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক হারুনুর রশিদ, সরদার আবু তাহের, আব্দুল কুদ্দুস মেহনতী, সাংগঠনিক সম্পাদক মোঃ খোরশেদ আলম কোতওয়াল, সহ-সাংগঠনিক সম্পাদক আজিজুল হক বাবুল, অর্থ সম্পাদক আব্দুর রশীদ খান, ত্রান ও পুনর্বাসন সম্পাদক আব্দুল হান্নান মেম্বার, দপ্তর সম্পাদক নাজমুল হোসেন আখন, সহ সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান হাওলাদার, প্রচার সম্পাদক এ কে আজাদ, সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক সৈয়দ আহমেদ, মহিলা দলের সভাপতি মাকসুদা বেগম, ৬নং চরভৈরবী ইউনিয়ন বিএনপির সভাপতি জাহিদুল ইসলাম বিপ্লব, সাধারণ সম্পাদক মাহবুব আলম জিতু হাওলাদার, ৫নং হাইমচর ইউনিয়ন বিএনপির সভাপতি উবাইদুর রহমান, ৪নং নীল কমল ইউনিয়ন বিএনপির সভাপতি নাছির উদ্দীন মোল্লা, সাধারণ সম্পাদক মনির হোসেন সিকদার।

Loading

শেয়ার করুন: