দূর্ণীতিমুক্ত দেশ গড়ার কাজে যুবলীগের অগ্রণী ভূমিকা দেখতে চায় প্রধানমন্ত্রী : শফিকুর রহমান এমপি

ফরিদগঞ্জ প্রতিবেদক :

নব গঠিত ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে প্রখ্যাত সাংবাদিক ও স্থানীয় সংসদ সদস্য মুহাম্মদ শফিকুর রহমান তার বক্তব্যে বলেছেন বাংলাদেশ এখন আর আগের অবস্থায় নেই। অসম্ভাব্য গতিতে ষোল কোটি মানুষের স্বাধীন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে । এই এগিয়ে যাওয়ার কাজে যার বাঁধা দিবে তাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ছাড় দিবে না। সে যে দলেরই হোক না কেন। কারণ নেত্রী নিজেই কোন অন্যায় কাজে আশ্রয়- প্রশ্রয়ের বিশ্বাসী নয়।শেখ হাসিনা জানেন, অন্যায় কারীরা কখনো কারও বন্ধু কিংবা তাকে দিয়ে কোন ভালো কাজ হবে না। তাই তিনি সময় থাকতে অন্যায়কারীদের নির্মূলে কঠোর প্রদক্ষেপ নিয়েছেন।

এই অভিযান শুধু ঢাকায় নয়, সারা বাংলাদেশে চলতে থাকবে। সুতরাং যারা অন্যায়ের সাথে জড়িত তারা সময় থাকতে ভালো হয়ে যান, নতুবা দল ছেড়ে অন্য পথে চলে যান। আমরা জননেত্রী শেখ হাসিনার এই পথ চলায় একজন সহায়ক কর্মী হিসেবে কাজ করে যাবো।

তিনি তাঁর বক্তব্যে আরোও বলেন,দেশে এখন আর কোন বেকার থাকবে না। আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়ণের সাথে সাথে গণমানুষের ভাগ্য পরিবর্তনে ব্যাপক কর্মকান্ড শুরু করে দিয়েছে। এই সরকার প্রতিটি ঘরে ঘরে যুবক-যুবতীদের কর্মসংস্থানের জন্য কর্ম ক্ষেত্র তৈরী করছে। দেশ যখন এগিয়ে যাচ্ছে তার সাথে তালমিলিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন দেখা সোনার বাংলায়ও রূপ নিচ্ছে। তাই জননেত্রী শেখ হাসিনা আগামী প্রজম্মের জন্য দুর্ণীতি ও মাদকমুক্ত বাংলাদেশ গড়ার কাজে যুবলীগের অগ্রণী ভূমিকা দেখতে চায়। সেই কাজে আমি মনে করি নবগঠিত ফরিদগঞ্জ উপজেলা যুবলীগও কঠিন ভূমিকা রাখবে।

সোমবার পৌরসভার পূর্ব বড়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্টিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি এই কথা বলেন।

পৌর মেয়র মাহফুজুর হকের সভাপতিত্বে ও পৌর আ’লীগের সভাপতি মোতাহার হোসেন রতন এর পরিচালনায় অনুষ্ঠানে অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ত্রান ও সমাজ কল্যান উপকমিটির নেতা খাজা আহমেদ মজুমদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, কেন্দ্রীয় মহিলা লীগের সদস্য নাছিমা লোকমান, নব নির্বাচিত উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান, যুগ্ম-আহ্বায়ক হেলাল উদ্দিন, আল আমিন পাটোয়ারী, যুবলীগের সদস্য আব্দুল গাফফার সজিব, ও পাবেল পাটোয়ারী প্রমুখ। পরে তিনি, ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন করেন।

Loading

শেয়ার করুন: