নুরুল আমিন রুহুল এমপি’র সাথে মতলব পৌরসভার নব নির্বাচিত মেয়র-কাউন্সিলারদের শুভেচ্ছা বিনিময়

আক্তার হোসেন :

চাঁদপুর-২ আসনের সাংসদ আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এর সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন মতলব পৌরসভা নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দ। শুক্রবার (১২ মার্চ) বিকাল ৪ টায় মতলব কচিকাঁচা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এক সভায় এই শুভেচ্ছা জানানো হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ”লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ এর সভাপতিত্বে এবং উপজেলা আ”লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আ”লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক উপ-কমিটির সদস্য নির্মল গোশ্বামী।

সভায় স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ও পুনরায় নির্বাচিত মেয়র আওলাদ হোসেন লিটন। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ”লীগের সভাপতি সৈয়দ মনজুর হোসেন রিপন মীর, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন আ”লীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ।

অনুষ্ঠিত সভায় চাঁদপুর-২ আসনের সাংসদ আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নবনির্বাচিত মেয়র আওলাদ হোসেন লিটন,১নং ওয়ার্ড কাউন্সিলর আবুল বাসার পারভেজ মিয়াজী,২নং ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা লেয়াকত আলী সরকার,৩নং ওয়ার্ড কাউন্সিলর সারোয়ার সরকার লিখন,৪নং ওয়ার্ড কাউন্সিলর আনিছুর রহমান আনু, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর ওয়াজ উদ্দিন প্রধান,৬ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম মহন,৭নং ওয়ার্ড কাউন্সিলর পিন্টু চন্দ্র সাহা, ৮নং ওয়ার্ড কাউন্সিলর মামুনুর রশিদ চৌধুরী বুলবুল,৯নং ওয়ার্ড কাউন্সিলর আঃ হাই,(১,২,৩নং)ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মরিয়ম ইসলাম শিখা, (৪,৫,৬নং) ওয়ার্ডের মহিলা কাউন্সিলর জোহরা খাতুন এবং (৭,৮,৯ নং) ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মাইরিন সুলতানা। এ সময় উপজেলা, ইউনিয়ন ও পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: