প্রফেসর সামছুর রহমান চাঁসক রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান

মেঘনা পাড়ের বাতিঘর বলে খ্যাত চাঁদপুর সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে প্রফেসর সামছুর রহমান বিভাগীয় প্রধান হিসেবে যোগদান করেছেন।

মঙ্গলবার (২৮ মার্চ) বেলা ১২টায় তিনি কলেজ ক্যাম্পাসে পৌঁছলে কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ প্রফেসর সামছুর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ বলেন, ‘‘রাষ্ট্রবিজ্ঞান বিভাগে দীর্ঘদিন প্রফেসর পদ শূন্য ছিল। এখন সেই শূন্যতা পূরণ হল।

এর জন্য শিক্ষা মন্ত্রণালয় এবং মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আশা করি প্রফেসর সামছুর রহমান তাঁর মেধা, সততা, কর্মনিষ্ঠা ও অভিজ্ঞতা দিয়ে চাঁদপুরের শিক্ষার্থীদের তথা চাঁদপুরবাসীর মন জয় করে নিবেন।

প্রফেসর সামছুর রহমান একজন ১৬শ বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডার কর্মকর্তা। চাঁদপুর সরকারি কলেজের যোগদানের পূর্বে তিনি খুলনার ব্রজলাল কলেজ (বিএল কলেজ) এ কর্মরত ছিলেন। তিনি দায়িত্ব পালন কালে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষকবৃন্দ, ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর শেখ মোঃ খলিলুর রহমান, ইসলামিক স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান শাহ মোঃ মাছুম বিল্লাহ, উদ্ভিদবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান মোঃ ইকবাল হোসেন খান, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কিউ এম হাসান শাহরিয়ার এবং ইতিহাস বিভাগের প্রভাষক সুমন মজুমদার এ সময় উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: