প্রাথমিক সহকারি শিক্ষক সমাজ মতলব উত্তর শাখার আহ্বায়ক কমিটি গঠন

মতলব উত্তর প্রতিনিধি

মো. রহমত উল্লাহ চৌধুরীকে আহ্বায়ক ও মো. জাকির হোসেনকে সদস্য সচিব করে বাংলাদেশ প্রাথমিক সহকারি শিক্ষক সমাজ, মতলব উত্তর শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. আনিছুর রহমান ও নূরে আলম সিদ্দিকী রবিউল কর্তৃক স্বাক্ষরিত হয়ে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়।

অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির, মিজানুর রহমান,মো. ইব্রাহিম, আব্দুর রাজ্জাক, রাজিয়া সুলতানা, মাসুদুর রহমান, রফিকুল ইসলাম, মো. আলমগীর হোসেন, কামাল হোসেন, মো. মতিউল ইসলাম, মুহাম্মদ বেলাল হোসেন, শিরিনা আক্তার, হাজেরা আক্তার, বশির উদ্দিন।

সদস্য রকিবুল হাসান, মাহমুদুল হাসান, বাবুল হোসেন, আবু নাসের, মনির হোসেন, আবুল বাশার, আশ্রাফুল ইসলাম, সাইফুল ইসলাম, সবুজ, রাসেল হোসেন, ঝুমুর আক্তার, খন্দকার মাকসুদা আইরিন, নিশা লক্ষর, বিল্লাল হোসেন, মো. গিয়াস উদ্দিন, বিল্লাল হোসেন, অর্জুন কুমার, নাজমা আক্তার, পারভীন আক্তার, নির্মল, বকুল হোসেন, এম.বি.এম ফয়সাল, ইসমাইল হোসেন ও মর্জিনা আক্তার।

নেতৃবৃন্দ জানান, বাংলাদেশ প্রাথমিক সহকারি শিক্ষক সমাজ (রেজিঃ ১২০৪৮/১৫) এর মতলব উত্তর উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হল। পরবর্তীতে উপজেলা সকল সহকারী শিক্ষকদের নিয়ে পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে।

Loading

শেয়ার করুন: