ফরিদগঞ্জে ইএএলজি প্রকল্পের সমন্বয় সভা

ফরিদগঞ্জ প্রতিবেদক॥

ফরিদগঞ্জে কার্যকর ও জবাবদিহিমূলক স্থানীয় সরকার (ইএএলজি) প্রকল্পের আওতায় ইউনিয়ন পর্যায়ে কর্মরত বিভাগসমুহের সাথে উপজেলা পর্যায়ে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

২০ সেপ্টেম্বর সোমবার উপজেলা পরিষদ সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরির সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালী বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দাউদ হোসেন চৌধুরী।

এ সময় সভার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরি বলেন, বর্তমান সরকার প্রান্তিক জনগোষ্টির মান উন্নয়নে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এই অগ্রযাত্রায় আমরা যারা মাধ্যম আছি, আমাদের সবাইকে চিন্তা করতে হবে, দেশে ও জনগনের সেবা ও মানউন্নয়নে আমরা কাজ করে যাবো। কারণ প্রান্তিক জনগনের টেক্সের টাকায় আমরা বেতন পাচ্ছি। এই কথাটি সবাই স্মরণ করে দেশ ও মানুষের কল্যানে কাজ করে যাবো। বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়ার প্রত্যয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রচেষ্টায় বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে। বিশে^র দরবারে আরো উন্নতশীল দেশ গড়তে আমাদের কাজ করতে হবে। তাহলেই সরকারের ২০৪১ সালের যে ভিশন তা বাস্তবায়ন করা সম্বব হবে।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তছলিম,মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম,ইএএলজি প্রকল্পের ডিস্ট্রিক ফ্যাসিলেটটর (ডিএফ) নুরউদ্দিন মামুন প্রেসক্লাব সভাপতি মোঃ কামরুজ্জামান,সাধারণ সম্পাদক আঃ ছোবহান লিটন, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, ইউপি চেয়ারম্যানবৃন্দ ও ইউপি সচিব বৃন্দ প্রকল্পের কার্যক্রম, কাজের ধরন, সমস্যা ও সমাধান বিষয়ে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন।

Loading

শেয়ার করুন: