ফরিদগঞ্জে ছাত্রীকে ধর্ষণের ঘটনায় গৃহশিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক:

শ্রেণির স্কুল ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের ঘটনায় গৃহশিক্ষক মিজানুর রহমান (৪২) নামে একজনকে বুধবার ভোরে ঢাকার মাতুআইল এলাকা থেকে আটক আটক করেছে চাঁদপুরের ফরিদগঞ্জ থানা পুলিশ।

জানা গেছে, উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া বহুমুখি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রীকে প্রাইভেট পড়াতো ৪ সন্তানের জন মিজানুর রহমান। গত ২৪ জুলাই বিকালে ওই ছাত্রীটি স্কুল থেকে বাড়ি ফেরার পথে তাকে অপহরণ করে মিজানুর রহমান । পরে ঢাকার মাতুআইলে একটি বাসায় ছাত্রীটিকে রেখে নিয়মিত ধর্ষণ করে সে।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানায় গত ৬ আগস্ট মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে (সংশোধন/০৩) এর ৭/৩০ ধারায় মামলা দায়েরের পর থানা পুলিশ ছাত্রীটিকে উদ্ধারে অভিযানে নামে। পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ৭ জুলাই বুধবার ভোরে ঢাকার মাতুআইল এলাকা থেকে ছাত্রীটিকে উদ্ধারের সাথে সাথে অপহরণকারী মিজানুর রহমানকে আটক করতে সমর্থ হয় থানা পুলিশের এসআই সুমন্ত মজুমদারের নেতৃত্বে একটি পুলিশ ফোর্স।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুরে প্রেরণ করার সাথে সাথে আটক মিজানুর রহমানকে আদালতে প্রেরণ করা হয়েছে

Loading

শেয়ার করুন: