ফরিদগঞ্জে নেশাজাতীয় খাবার ও স্প্রে দুই পরিবারে শিশুসহ ৯ জন অসুস্থ্য

ফরিদগঞ্জ প্রতিবেদক:

ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের সাহাপুর গ্রামে রোববার রাতে অজ্ঞাত র্দুবৃত্তদের নেশা জাতীয় দ্রব্য খাবারের খেয়ে এবং স্প্রে ব্যবহার দুই পরিবারের শিশুসহ ৯ জন জ্ঞান হারিয়ে অসুস্থ্য ।

এসময় দৃর্বৃত্তরা লুটে নিয়েছে অর্থ ও স্বর্ণালংকার।এদের মধ্যে গফুর মাস্টার তালুকদার বাড়ির একটি পরিবারের ৪জন ও পাশ্ববর্তী তপাদার বাড়িতে একটি পরিবারের ৫জন।

স্থানীয় ইউপি সদস্য এমরান হোসেন ও থানা পুলিশ সূত্র জানান, সাহাপুর গ্রামের গফুর মাস্টার তালুকদার বাড়ির আ: মালেক তালুকদারের ঘরের রাতের খাবারে কে বা কারা নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে দেয় ফলে ওই পরিবারের সদস্যরা জ্ঞানহীন হয়ে পড়ে। অপরদিকে পাশ্ববর্তী তপাদার বাড়ির কামাল হোসেনের ঘরের লোকজনকে চেতনা নাশক স্প্রে করে জ্ঞানহারা করে ফেলে উভয় স্থান থেকে নগদ অর্থ, স্বর্ণালংকার এবং মোবাইল সেট নিয়ে যায়।

স্থানীয়রা জানান, দুইটি ঘরের একটি ঘরের টিনের বেড়া কেটে ঘরে প্রবেশের চিহ্ন দেখা গেছে।

প্রতিবেশীরা জানান, সকালে ওই দুই ঘরের কেউই ঘুম থেকে না ওঠায় লোকজনের সন্দেহ হয়। পরে তারা ভিতরে ঢুকে তাদেরকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে।

এরা হলেন, তালুকদার বাড়ির মৃত মফিজুল হকের ছেলে আঃ মালেক তালুকদার(৬০), তারে ছেলে আলমগীর (১৮), মেয়ে আয়েশা(১৫), মালা(৮) এবং তপাদার বাড়ির মৃত আব্দুর রশিদের ছেলে কামাল হোসেন(৫৬), তার স্ত্রী রোকেয়া বেগম(৪০), ছেলে আরমান হোসেন রনি(৮), মেয়ে হাফছা(১৯) তার স্বামী মহসীন পাঠান(৩০)।

পড়ে থানা পুলিশকে সংবাদ দিলে তারা সোমবার সকালে ঘটনাস্থলে যায়। এদের মধ্যে ৫জন ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে একই পরিবারের চিকিৎসাধীন রয়েছে। অন্যরা স্থানীয় ভাবে চিকিৎসা নিচ্ছেন।

এব্যাপারে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা: মোজাম্মেল জানান, সাহাপুর গ্রামের কামাল হোসেনের পরিবারের ৫ সদস্য হাসপাতালে ভর্তি হয়। এদের মধ্যে রোকেয়া বেগমকে গুরুতর অসুস্থ অবস্থায় চাঁদপুরে প্রেরণ করা হয়েছে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রাকিব জানান, প্রাথমিক ভাবে ঘটনার তদন্ত চলছে। অসুস্থরা পরিপূর্ণ ভাবে সুস্থ হলে প্রকৃত ঘটনা জানা যাবে।

Loading

শেয়ার করুন: