ফরিদগঞ্জে প্রবাসীর স্ত্রী ধর্ষনের অভিযোগে মেম্বারপ্রার্থী আটক

ফরিদগঞ্জ প্রতিনিধি:

ফরিদগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য মেম্বার প্রার্থী কতৃক ৩ সন্তানের জননীকে ধর্ষণের দায়ে আবুল কাশেম গাজী (৩০) আটক করেছে থানা পুলিশ। আটককৃট ধর্ষক ৪ সন্তানের জনক। ৮ মার্চ সোমবার রাতে ফরিদগঞ্জ থানায় হাজির হয়ে ধর্ষিতা গৃহবধূ ধর্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছে।

অভিযোগে সূত্রে জানা যায়, ৭ মার্চ সোমবার সকালে স্থানীয় পাটওয়ারী বাজারে নিজের সংসারে নিত্যপ্রয়োজনীয় জিনিস পত্র ক্রয় করতে আসে ঐ গৃহবধূ। এ সময় পাটওয়ারী বাজারের দক্ষিন পাশে রাস্তার উপর ধর্ষক আবুল কাশেম গাজী ঐ গৃহবধূকে ভিবিন্ন ভাবে প্রলোভন দেখিয়ে সিএনজি যোগে চাঁদপুর লঞ্চগাটে নিয়ে যায় এবং লঞ্চের কেবিনে নিয়ে ধর্ষণ করে।

ধর্ষেণের স্বীকার প্রবাসীর স্ত্রী ৩ সন্তানের জননী জানায়, গত এক মাস পূর্বে উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের কামালপুর গ্রামের আলী আক্কাছ গাজী (চৌকিদার) এর ছেলে ধর্ষক আবুল কাশেম গাজী (৩০) এর সাথে মোবাইল ফোনের মাধ্যেমে পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরে এক পর্যায়ে আমাদের মাঝে প্রেমের সম্পর্ক তৈরি হয়। পরে আবুল কাশেম আমাকে ঘুরাতে নিবে বলে পাটওয়ারী বাজার থেকে লঞ্চ যোগে ঢাকায় নিয়ে যায়।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, ধর্ষণ আইনে একটি মামলা দায়েরের পর অভিযুক্ত আবুল কাশেম গাজীকে আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আর ভিকটিম কে প্রয়োজনীয় পরিক্ষা নিরীক্ষা করার জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

Loading

শেয়ার করুন: