ফরিদগঞ্জে বসত ঘরে দুর্ধর্ষ চুরি

প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জের রুপসায় বসত ঘরের দরজা ভেঙ্গে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে রুপসা গাজী বাড়ীতে এ চুরির ঘটনা ঘটে।

অজ্ঞাতনামা চোরের দল মোটর সাইকেল, নগদ টাকা, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। এ ঘটনায় ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করছেন ভুক্তভোগী সাহাদাত হোসেন রুবেল গাজী।

জানা যায়,ফরিদগঞ্জ উপজেলার ১৫নং রুপসা (উঃ) ইউনিয়নের ৩নং ওয়ার্ডের রুপসা গাজী বাড়ির সাবেক মেম্বার মৃতঃ মিজানুর রহমান গাজীর ছেলে শাহাদাত হোসেন রুবেল গাজীর বসত ঘরের দরজা ভেঙ্গে চোরের দল ঘরে প্রবেশ করে তার ব্যবহৃত ডিসকভার মোটর সাইকেল, দুটি মোবাইল ফোন ও কোম্পানীর কালেকশনের নগদ ১ লক্ষ ২০ হাজার টাকাসহ আলমারিতে থাকা মূল্যবান জিনিসপত্র নিয়ে যায় অজ্ঞাতনামা চোরেরা।

ভুক্তভোগী শাহাদাত হোসেন রুবেল জানান, আমি আবুল খায়ের গ্রুপের মার্কেটিং এ কর্মরত আছি। আমি প্রতিদিনের ন্যায় মার্কেট থেকে টাকা এনে ঘরের আলমারির ড্রয়ারে রাখি। খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে পড়ি। সকালে উঠে দেখি ঘরের দরজা খোলা। ঘরের সকল জিনিসপত্র এলোমেলো। মোটরসাইকেল,মোবাইল ও নগদ টাকা নিয়ে গেছে চোরের দল। এ ঘটনায় আমি ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করি।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান,এ ঘটনায় আমরা লিখিত অভিযোগ পেয়েছি এবং তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Loading

শেয়ার করুন: