ফরিদগঞ্জে বিভিন্ন মামলায় আটক-১১

ফরিদগঞ্জ প্রতিবেদক:

ফরিদগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযান বিভিন্ন মামলার ১১ আসামিকে আটক করেছে। ৩ জুন বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের র্নিদেশে এসআই নাছির সঙ্গিয় ফোর্সসহ বালিথুবা পশ্চিম ইউনিয়নের সেকদি এলাকার (ঘাটের বাড়ী/ খাঁন বাড়ি) থেকে আসামি মোঃ ফারুক খাঁন প্রকাশ জুম্মুন (৩৫) কে আটক করে।

একই সময় এসআই মোঃ মহসিন কবির উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের মানিকরাজ এলাকা থেকে মো: রিপন (৪০)কে আটক করে। একই সময় এসআই মোঃ জামাল হোসেন সুবিদপুর পূর্ব ইউনিয়নের বাগপুর এলাকা থেকে জি.আর-৩৪১/২০ এর আসামী আছমা আক্তার(২৩) ও পেয়ারা বেগম(৪২)কে আটক করে। এএসআই মোঃ জামশেদ মিয়া উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের পশ্চিম ষোলদানা এলাকা থেকে জি.আর-৯৮/১৯ এর আসামি মোঃ শরীফ হোসেনকে আটক করে।

এএসআই মো: শফিক মিয়া পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের কড়ৈতলী এলাকা থেকে জি.আর সাজা-০১/১৮ এর আসামী মোঃ ইমন হোসেনকে আটক করে।

এসআই আনোয়ার হোসেন পৌরসভা কাছিয়ারা এ আর পাইলট স্কুল রোড সংলগ্ন ওয়াবদা মোড় রাস্তার উপর হতে ০২.৩০ টার সময় পুলিশ আইনের লক্ষিপুর জেলার রায়পুর উপজেলার চাঁন্দের কান্দির এলাকার আমিনুল ইসলাম(৩৫)কে ৩৪ ধারায়, পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার ঝিলবুনিয়া এলাকার মোঃ সাজ্জাদ হোসেন (২৪)কে ও লক্ষিপুর জেলা রায়পুর উপজেলার খাঁসেরহাট এলাকার মোঃ ফিরোজ আলম(২০)কে আটক করে।

এএসআই মোহাম্মদ মোশারফ হোসেন পৌরসভা কাছিয়ারা সাকিনস্থ এ আর পাইলট স্কুল রোড সংলগ্ন ওয়াবদা মোড় রাস্তার উপর থেকে রাত অনুমান ০২.৩০ টার সময় পুলিশ আইনের ৩৪ ধারায় মোঃ ইয়াছিন খাঁন (২১) ও মোঃ রাকিব হোসেন(২০)কে আটক করে।

আটকের বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান,পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলা ১১ আসামিকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Loading

শেয়ার করুন: