ফরিদগঞ্জে ভাটিরগাঁও ভিক্টোরিয়ার্স ক্লাবের ইফতার ও দোয়া

জসিম উদ্দিন,ফরিদগঞ্জ:

রোজাদারের জন্য ইফতার এক অন্যরকম আনন্দের মুহূর্ত। রাসূল (সা.) বলেছেন, ‘তোমাদের মধ্যে যে কেউ কোনো রোজাদারকে ইফতার করাবে সে তার পূর্ণ সওয়াব পাবে। যদিও ইফতারটি হয় একটি খেজুর কিংবা একগ্লাস পানির দ্বারা।’ রাসূল (সা.) আরো বলেছেন, ‘রমজানের প্রত্যেক রাতে আল্লাহ সুবহানাহু তায়ালা বহু জাহান্নামিকে মুক্তি দেন।’

ভাটিরগাঁও ভিক্টোরিয়ান ক্লাবে সংগঠনের সদস্য ও শুভাকাঙ্খীদের নিয়ে ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে।

ফরিদগঞ্জ পৌর এলাকার ২৭ শে মার্চ সোমবার ৪র্থ রমজানে ক্লাবের নিজস্ব কার্যালয়ে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক হাজী কামরুল হাসান সাউদ,মো:,আব্দুল খালেক মাস্টার, মো:মোস্তফা কামাল,তরুণ সমাজসেবক এস এম সোহেল রানা,শাহেদ শিমুল,মোঃ মামুন পাটোয়ারী , মোঃ আকিত জাবেদ,মোঃ মাসুদ আলম,ক্লাবের সভাপতি মোঃ জসিম উদ্দিন,সহ-সভাপতি আরিফ রাফি,সাধারণ সম্পাদক মোঃ জুয়েল রানা,অর্থ সম্পাদক আরমান বাবু,সাংগঠনিক সম্পাদক মোঃ সজিব, ক্রিয়া বিষয় সম্পাদক সাহিন গাজী,প্রচার সম্পাদক রায়হান গাজী, সমাজ কল্যায়ন সম্পাদক শাহাজান গাজী সহপ্রচার সম্পাদক রাকিব গাজী, রনি খাঁ,সহেল খাঁ অন্তর সহ ক্লাবের অন্যান্য সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ ফরিদ আহম্মেদ ইফতার অনুষ্ঠানে ভাটিরগাঁও ভিক্টোরিয়ান ক্লাবের সভাপতি জসিম উদ্দিন বলেন, উপস্থিত সকলকে তাদের প্রত্যক্ষ এবং পরোক্ষ সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সভাপতি জসিম উদ্দিন ইফতার শেষে সকলের মঙ্গল কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

সুন্দর একটি আয়োজনের জন্য ক্লাব কর্তৃপক্ষকে আমন্ত্রিত অতিথিবৃন্দ ধন্যবাদ জানিয়েছেন।

Loading

শেয়ার করুন: