ফরিদগঞ্জে লরি-অটোরিক্সার সংঘর্ষে নিহত ৩

আ.কাদির :

ফরিদগঞ্জে তেলবাহী লরির সাথে সিএনজি চালিত অটোরিক্স্রার সংঘর্ষে অটোরিক্স্রা চালকসহ ৩ জন নিহত হয়েছে। নিহতরা হলেন অটোরিক্স্রা চালক জাহাঙ্গীর হোসেন(৪০),যাত্রী ইয়াসমিন আক্তার রুমা (৩৮) এবং মামুন হোসেন(৩৫)। মঙ্গলবার ভোর পৌনে আটটায় ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সন্নিকটে চাঁদপুর-লক্ষীপুর আঞ্চলিক মহাসড়কে এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনা সংঘটিত হয়।

প্রত্যক্ষদর্শী এবং নিহতদের স্বজনরা জানিয়েছেন,সোমবার ফরিদগঞ্জ ডায়াবেটিক হাসপাতালে রুমার ভাই অপুর এপেনডিক্সের অস্ত্রোপাচার হয়। রাতভর ভাইয়ের সেবা করে ভোরে অটোরিক্সাযোগে গৃদকালিন্দিয়ার নিজ বাসায় ফিরছিলেন ইয়াসমিন। পথিমধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় পৌঁছালে রায়পুর থেকে ছেড়ে আসা মেঘনা গ্রুপের তেলবাহী লরির সাথে অটোরিক্সাটির মুখোমুখী সংঘর্ষ হয় এবং লরি ও অটোরিক্সা দু’টিই পার্শ^বর্তী খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ইয়াসমিন ও জাহাঙ্গীরের মৃত্যু হয়।

খবর পেয়ে তাৎক্ষণিক ফরিদগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.শহীদ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার তৎপরতা চালায়। আশঙ্কাজনক অবস্থায় মামুনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানকার চিকিৎসকগণ প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে চাঁদপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে নেওয়ার পর মামুনের মৃত্যু হয়।

নিহত ইয়াসমিন ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের চরবড়ালী গ্রামের আব্দুস ছোবহান স্বপনের স্ত্রী। তিনি ২ কণ্যা সন্তানের জননী। নিহত জাহাঙ্গীর পাশর্^বর্তী রায়পুর উপজেলার চরমোহন ইউনিয়নের মনীর মুন্সীর ছেলে। তিনি ৩ ছেলে সন্তানের জনক। নিহত মামুন ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের শোল্লা গ্রামের বাসিন্দা।

ফরিদগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.শহীদ হোসেন জানিয়েছেন, দূর্ঘটনার পর থেকে লরির চালক পলাতক রয়েছে। আমরা অটোরিক্স্রাটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছি।পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে রয়েছে।আঞ্চলিক মহাসড়কে এখন যান চলাচল স্বাভাবিক হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ মামলা দায়ের করেননি।

Loading

শেয়ার করুন: