ফরিদগঞ্জে শিক্ষার্থী ধর্ষনের অভিযোগ থানায় মামলা

মোঃ আঃ কাদির

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায় ১৭ বছরের এক কিশোরীকে দুদিন আটকে রেখে ধর্ষণের ও নিপীড়নের অভিযোগ উঠেছে কিশোরীর সহপাঠীর বিরুদ্ধে।

২২ আগস্ট শনিবার সকালে ওই কিশোরীর মা বাদী হয়ে নারী ও শিশু আইনের ধর্ষন মামলা করেছেন। পুলিশ কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠিয়েছে।

জানা যায়, ১৯ আগস্ট ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে। এদিকে ঘটনার পর পর অভিযুক্ত যুবক এলাকা থেকে পালিয়েছে।

কিশোরীর মা জানান, আমার মেয়ে ২০২০ সালে এসএসসি পাস করে। গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের চররাঘবরায় গ্রামের আমানউল্লাহ আমানের ছেলে মেহেদী হাসান মিরাজ ও আমার মেয়ে একসঙ্গে একই স্কুলে পড়ালেখা করতো, সেই সুবাদে মিরাজ আমার মেয়েকে প্রেমের প্রস্তাব দিত। এতে সাড়া না দেয়ায় ক্ষিপ্তহয়ে মিরাজ গত বুধবার গভীর রাতে আমার মেয়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে কিশোরীকে অপহরণ করে দু’দিন আটকে রেখে ধর্ষণ করে।

পরে আমার মেয়ে কৌশলে পালিয়ে এসে আমাদের বিষয়টি জানায় এবং আমি আমার মেয়েকে নিয়ে আজ শনিবারে ফরিদগঞ্জ থানায় এসে মামলা করি। থানা পুলিশ মামলাটি গ্রহণ করে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় অভিযুক্ত মিরাজের বাবা সংশ্লিষ্ট এলাকার বর্তমান মেম্বার আমানউল্লাহ জানান, আমার ছেলে এ ঘটনার সঙ্গে জড়িত নয়। কৌশলে আমার ছেলেকে ফাঁসানো হয়েছে। তিনি আরো বলেন, আমার ছেলে যদি এই ধরনের অপরাদ করে থাকে তাহলে আমি তার উপযুক্ত শাস্ত্রী চাই।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, কিশোরী ধর্ষনের বিষয়ে আমরা মামলা গ্রহণ করে ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠিয়েছি এবং অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

উল্লেখ্য যে: গত কয়েক দিন আগে ফরিদগঞ্জ পৌরসভার ভাটিয়ালপুর এলাকায় দুই ছাত্রী অভিযোগ করে থানায় অভিযোগ দায়ের করে ছাত্রীর পরিবার ।

Loading

শেয়ার করুন: