ফরিদগঞ্জে ৫৮০ জনের মনোনয়নপত্র জমা

নিজস্ব প্রতিবেদক॥

আগামী ৫ জানুয়ারীর নির্বাচনকে সামনে রেখে ফরিদগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমাদান চলছে। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) মনোনয়ন পত্র জমাদানের শেষদিন।

বুধবার (৮ ডিসেম্বর) পর্যন্ত মোট ৫৮০ জন তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে ৩৮ জন, সংরক্ষিত আসনে ১০৭ জন এবং সাধারণ আসনে ৪৩৫জন সদস্য মনোনয়ন জমা দিয়েছেন।

ইউনিয়ন পর্যায়ে বালিথুবা পশ্চিম ইউনিয়ন চেয়ারম্যান পদে ১ জন সংরক্ষিত আসনের ৭জন এবং সাধারণ আসনে ৩০ জন, বালিথুবা পুর্ব ইউনিয়ন চেয়ারম্যান পদে ৪ জন সংরক্ষিত আসনের ১১ জন এবং সাধারণ আসনে ৩১জন, সুবিদপুর পুর্ব ইউনিয়ন চেয়ারম্যান পদে ৪ জন সংরক্ষিত আসনের ১০ জন এবং সাধারণ আসনে ২৬জন, সুবিদপুর পশ্চিম ইউনিয়ন চেয়ারম্যান পদে ৩ জন সংরক্ষিত আসনের ৯ জন এবং সাধারণ আসনে ৩৭জন।

এছাড়া গুপ্টি পুর্ব ইউনিয়ন চেয়ারম্যান পদে ৩ জন সংরক্ষিত আসনের ৬ জন এবং সাধারণ আসনে ৩৭জন, গুপ্টি পশ্চিম ইউনিয়ন চেয়ারম্যান পদে ৪ জন সংরক্ষিত আসনের ৯ জন এবং সাধারণ আসনে ৩২জন, পাইকপাড়া উত্তর ইউনিয়ন চেয়ারম্যান পদে ৬ জন সংরক্ষিত আসনের ৭ জন এবং সাধারণ আসনে ৪১জন, গোবিন্দপুর উত্তর ইউনিয়ন চেয়ারম্যান পদে ১ জন

সংরক্ষিত আসনের ৯ জন এবং সাধারণ আসনে ২৯ জন, গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান পদে ২ জন সংরক্ষিত আসনের ৬ জন এবং সাধারণ আসনে ৩৪ জন, চরদুঃখিয়া পুর্ব ইউনিয়ন চেয়ারম্যান পদে ৩ জন সংরক্ষিত আসনের ১৩ জন এবং সাধারণ আসনে ৩৮ জন, চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়ন চেয়ারম্যান পদে ১ জন সংরক্ষিত আসনের ৪ জন এবং সাধারণ আসনে ৩০ জন, রূপসা উত্তর ইউনিয়ন চেয়ারম্যান পদে ২ জন সংরক্ষিত আসনের ৭ জন এবং সাধারণ আসনে ৩০জন এবং রূপসা দক্ষিণে ইউনিয়ন চেয়ারম্যান পদে ৪ জন সংরক্ষিত আসনের ৯ জন ও সাধারণ আসনে ৪০জন।

Loading

শেয়ার করুন: