বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেম্বার কল্যান ট্রাস্টের সভা

স্টাফ রিপোর্টার :

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেম্বার কল্যান ট্রাস্টের (ট্রাস্টি বোর্ড) সভা ঢাকার আগারগাঁওয়ে (এনআইএলজি) ভবনের সম্মেলন কক্ষে গত শনিবার ২৭ ফেব্রুয়ারী বিকাল ৪টায় অনুষ্ঠিত হয়েছে।

ট্রাস্টের চেয়ারম্যান ও স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব (ইউপি) মুস্তাকিম বিল্লাহ ফারুকীর সভাপতিত্বে এবং বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি ও কল্যান ট্রাস্টের সদস্য সচিব ও চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. বেলায়েত হোসেন গাজী বিল্লালের পরিচালনায় বক্তব্য রাখেন, ট্রাস্টের সদস্য স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব মোঃ আকবর হোসেন, আজীবন সদস্য টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, সদস্য এমদাদুল হক ভূইয়া, সদস্য সামছুল আজাদ শীতল, সদস্য মাসুদ আলম, সদস্য রফিকুল ইসলাম লাল্লু, সদস্য মুস্তাক আহমদ পলাশ ও দপ্তর সচিব গোলাম মোস্তফা ফটিক।

এরপূর্বে শনিবার সকাল ১১ টায় একই স্থানে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন সমিতির সভাপতি ও চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ বেলায়েত হোসেন গাজী বিল্লাল এবং পরিচালনা করেন, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সাধারণ সম্পাদক এমদাদুল হক ভূইয়া। সভায় সমিতির সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: