বৃহস্পতিবার চাঁদপুর স্টেডিয়ামে বয়স ভিত্তিক ৪টি দলের প্রস্তুতি ক্রিকেট লীগের উদ্ধোধন

ক্রীড়া প্রতিবেদক :

আজ বৃহস্পতিবার থেকে চাঁদপুর স্টেডিয়ামে বয়স ভিত্তিক ৪টি দলকে নিয়ে শুরু হবে প্রস্তুতি ক্রিকেট লীগের উদ্ধোধন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডেও ব্যবস্থাপনায় আগামী মাসে অনুর্ধ্ব ১৪,১৬ ও ১৮ বয়সীদেও জেলা পর্যায়ের দল গঠনের লক্ষ্যে এ প্রস্তুতি ক্রিকেট লীগের আয়োজন করা হয়েছে। লীগের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবু।

উদ্ধোধক হিসেবে উপস্থিত জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপকমিটির সাধারন সম্পাদক শেখ মোতালেব ।

সভাপতিতত্ব করবেন ক্লেমন ক্রিকেট একাডেমীর প্রতিষ্ঠাতা শামিম ফারুকী,বিশেষ অতিথি থাকবেন জেলা দলের ক্রিকেট কোচ নজরুল ইসলাম, কোয়াবের সাধারন সম্পাদক পলাশ কুমার সোম।

জেলা ক্রীড়া সংস্থার সার্বিক পৃষ্টপোষকতায় ও ক্লেমন ক্রিকেট একাডেমীর আয়োজনে জেলার বয়স ভিত্তিক দল গঠনের লক্ষ্যেই এ প্রস্তুতি ক্রিকেট লীগের আয়োজন। এ লীগে ৪টি দলের ৭টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবু এ প্রতিবেদককে জানান,এই লীগের খেলোয়াড়রাই জেলার অনুর্ধ্ব ‘১৪, ১৬ ও ১৮ ক্রিকেট দলে খেলবেন। তাই তাদেও দেখভাল করা সহ সকল কিছুরই উৎসাহ দিয়েছেন ক্রিকেট উপকমিটির সম্পাদক শেখ মোতালেব। তার ঐকান্তিক প্রচেষ্টা ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থপানায় এ লীগের আয়োজন। লীগে অংশ নেয়া চারটি দল হলো- ক্লেমন চ্যালেঞ্জার্স,ক্লেমন ফাইটার্স, ক্লেমন লায়ন্স ও ক্লেমন টাইগার্স। প্রতিটি দলের খেলা হবে ৪০ ওভার করে।

Loading

শেয়ার করুন: