মতলবের কাচিয়ারা জামালিয়া হাফেজিয়া আলিম মাদ্রাসার দু’শিক্ষকে বিদায় সংবর্ধনা

গোলাম সারওয়ার সেলিম:

মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের কাচিয়ারা জামালিয়া হাফেজিয়া আলিম মাদ্রাসার দু’শিক্ষকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ২৭ জুলাই মাদ্রাসা প্রাঙ্গনে মাদ্রাসার আরবী প্রভাষক মুহাম্মদ আব্দুল মান্নান ও সহকারি শিক্ষক মুহাম্মদ বাছেদ আলম শিকদারের বিদায় সংবর্ধনা উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি আবদুর রশিদ পাটওয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট ও মতলব ইসলামিক সোসাইটির চেয়ারম্যান মো. শফিকুর রহমান।

মাদ্রাসার প্রভাষক মো. ওয়ালী উল্লাহর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দগরপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি আব্দুল ওহাব দেওয়ান, কাচিয়ারা স্কুল এন্ড কলেজের প্রাক্তন প্রধান শিক্ষক আলহাজ্ব আব্দুর রাজ্জাক পাটওয়ারী, কাচিয়ারা স্কুল এন্ড কলেজের সভাপতি মো. শাহজাহান সরকার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাদ্রাসার সাবেক আরবী প্রভাষক ও বিদায়ী শিক্ষক মুহাম্মদ আব্দুল মান্নান, বিদায়ী সহকারি শিক্ষক মুহাম্মদ বাছেদ আলম শিকদার, মাদ্রাসার সহকারি শিক্ষক মো. হুমায়ুন কবির।

মাদ্রাসার প্রাক্তন ছাত্রদের মধ্যে বক্তব্য রাখেন মো. আব্দুল্লাহ, মো. আলাউদ্দিন, আলিম ২য় বর্ষের শিক্ষার্থী মো. আব্দুল্লাহ, ৯ম শ্রেণির শিক্ষার্থী মো. জাহিদ হাসান প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল্লাহ মো. শামছুল ইসলাম। এ সময় বিদায়ী শিক্ষকদের সম্মাননা ক্রেস্ট, স্ট্রীলের আলমারি ও এক সেট করে পোষাক উপহার দেওয়া হয়।

পরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট আলেমে দ্বীন হযরত মাওলানা আঃ মান্নান। এ সময় কাচিয়ারা বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. রাসেল পাটওয়ারী, দৈনিক চাঁদপুর কণ্ঠের মতলব ব্যুরো ইনচার্জ ও সহ-সম্পাদক (অন-লাইন) রোটা. রেদওয়ান আহমেদ জাকিরসহ মাদ্রাসার শিক্ষকবৃন্দ, গভর্নিং বডির সদস্যবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ, সুধীজন ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: