মতলবে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু

মো. আকতার হোসেন:

মতলব পৌরসভার দগরপুর এলাকার জাহাঙ্গীর পাটোয়ারী(৬৫) নামের এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে ৬ জুন শনিবার সকালে মারা গেছে। জোহর নামাজের পরে স্বাস্থ্যবিধি মেনে দাফন- কাফন টিমের সহায়তায় তাঁর দাফন সম্পন্ন করা হয়েছে। প্রশাসন বাড়িটিকে লকডাউন করেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দগরপুর গ্রামের আব্দুল জব্বার পাটোয়ারীর ছেলে জাহাঙ্গীর পা টোয়ারী ঢাকায় ব্যাচলর কোয়াটার( মেছ) পরিচালনা করতেন। সেখানে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়। দেখাশোনা করার মতো কেউ নেই বলে দুই দিন আগে করোনা উপসর্গ সর্দি- জ্বর,কাশিসহ অসুস্থ হয়ে গ্রামের বাড়ীতে আসে। বাড়ীর লোকজনের কাছে তাঁর অসুস্থতার বিষয়টি গোপন করে। শুক্রবার রাতে বাড়ির লোকজন তাঁর শারীরিক অবনতির বিষয়টি অবগত হয়ে স্বাস্থ্য বিভাগকে জানায়। এ সময়ে তাঁর স্ত্রী ছাড়া ঘরে কেউ ছিল না। তাঁর দুই ছেলে ব্যবসা ও চাকুরীর কারণে দূরে ছিল । পরে আজ শনিবার সকাল ৮ টায় সে মারা যায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাওছার হিমেল বলেন,ওই ব্যক্তির অসুস্থতার বিষয়টি কাল( শুক্রবার) জানতে পারি। স্বাস্থ্যবিধি মেনে তাঁর দাফন হয়েছে। তাঁর স্ত্রীর নমুমা সংগ্রহ করা হয়েছে ও ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

Loading

শেয়ার করুন: