মতলবে পানিতে ডুবে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

মোঃ আক্তারুজ্জামান :

মতলব দক্ষিণ সদর বাজার শাখার এনআরবিসি ব্যাংকের কর্মকর্তা ইশতিয়াক আকবর খান (২৬) ৫ সেপ্টেম্বর রোববার সকালে পানিতে ডুবে মৃত্যুবরণ করেছেন। তাঁর গ্রামের বাড়ি মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি। তাঁর পিতার নাম আব্দুল হান্নান।

হাসপাতাল ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ওইদিন সকাল আটটায় ইশতিয়াক আকবর খান দাঁত ব্রাশ করতে বাড়ি সংলগ্ন খালের পাড় যান। এ সময় আচমকা পা পিছলে খালের পানিতে পড়ে ডুবে যায়।

অনেক খোঁজাখুঁজির পর পরিবার ও স্থানীয় লোকজন ওই পুকুরে তাঁর নিথর ভাসমান দেহ দেখতে পান। সেখান থেকে উদ্ধার করে সকাল ১০টায় মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে এলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ইশতিয়াক আকবর খান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে এমএ পাস করে ছয় মাস পূর্বে এনআরবিসি ব্যাংকের মতলব দক্ষিণ উপজেলা বাজার শাখায় কর্মকর্তা হিসেবে যোগদান করেন। মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি গ্রামের বাড়ি থেকে তিনি ব্যাংকের কার্যালয়ে আসতেন। তিনি সাঁতার জানতেন না।

মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল জানান, ঘটনাটি জেনেছেন। এ ব্যাপারে এখনো অপমৃত্যুর মামলা হয়নি।

এনআরবিসি ব্যাংকের মতলব দক্ষিণ শাখার ব্যবস্থাপক ফারুক আহমেদ বলেন, ইশতিয়াক আকবর একজন ভালো কর্মকর্তা ছিলেন। তাঁর এ মৃত্যু মেনে নেওয়া যায় না। তাঁর মৃত্যুতে এ শাখায় কর্মরত সকলেই গভীরভাবে শোকাহত ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

Loading

শেয়ার করুন: