মতলবে শালীকে ধর্ষণের অভিযোগে দুলাভাই আটক

মতলব প্রতিবেদক :

মতলব দক্ষিণ উপজেলায় নাবালিকা শালীকে ধর্ষণের অভিযোগে সুমন হোসেন (৩২) নামে দুলাভাইকে আটক করেছে পুলিশ।

বুধবার (১০ আগস্ট) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়ার নির্দেশে এসআই ফিরোজ আহমেদ সঙ্গীয় ফোর্স নিয়ে পাষণ্ড দুলাভাই সুমন হোসেনকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে ধর্ষণের শিকার নাবালিকার মা বাদী হয়ে থানায় শিশু ও নারী নির্যাতন দমন আইনে মামলা করেন।

জানা গেছে, ৮ আগস্ট সুমন হোসেন তার স্ত্রীসহ দুই সন্তানকে নিয়ে শশুর বাড়ি উপজেলার দক্ষিণ বহরি গ্রামে বেড়াতে আসে। পরদিন ৯ আগস্ট সুমন হোসেনের চলাফেরা অসংলগ্ন দেখে তার স্ত্রী পাশের বাড়িতে বেড়াতে যাবে বলে স্বামীকে বলে নিজ বসতঘরের আত্মগোপন করে। ওই সময় শাশুড়ি বাড়িতে ছিলো না। সুমন খালি বাড়ি পেয়ে নাবালিকা শালীকে ধর্ষণ করে।

এদিকে স্ত্রী আত্মগোপন অবস্থায় বিষয়টি ভিডিও করে। ঘটনাটি ঘরের লোকজনসহ চারিদিকে ছড়িয়ে পড়ে। এদিকে সুমন বিষয়টি অস্বীকার করলে তার স্ত্রী ভিডিওটি দেখালে সে হতবম্ভ হয়ে পড়ে। পরে তার শাশুড়ি মতলব দক্ষিণ থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থল থেকে ভিডিও উদ্ধারসহ আসামী সুমনকে আটক করে।

আটক সুমন এ ঘটনার সত্যতা স্বীকার করে। শাশুড়ি জানান, সে আমার শিশু কন্যা সন্তানের জীবন ধ্বংস করেছে। আমার বড় মেয়েকে ৬ বছর পূর্বে প্রেমের প্রলোভন দেখিয়ে অন্য ঘর থেকে ভাগিয়ে এনে বিয়ে করেছে। আটক ব্যাক্তি পেশায় একজন ড্রাইভার। ওই ঘরে দুটি সন্তান রয়েছে।
সুমনের স্ত্রী জানান, ঘটনা সত্য। আমি ভিডিওটি ধারণ করেছি। এর সুষ্ঠু বিচার চাই।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, আসামী সুমনকে আটক করা হয়েছে। পরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটক সুমনের বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার সমেষপুর গ্রামে। তার পিতার নাম মৃত সুজাত আলী। শিশুটিকে উদ্ধার করা হয়েছে। শিশুর মা ও বোনের বক্তব্য নেয়া হয়েছে।

Loading

শেয়ার করুন: