মতলব উত্তরে ইউনিয়ন বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন

মনিরা আক্তার মনি :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়ন বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকালে মিলারচর বাজারে বিট পুলিশিংয়ের নতুন অফিস ফিতা কেট উদ্বোধন করেন মতলব উত্তর থানার ওসি (তদন্ত) মো. মাসুদ। বিট পুলিশিং কার্যালয় সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কলাকান্দা ইউপির সাবেক চেয়ারম্যান মরহুম শাহজাহান মিয়ার সুযোগ্য পুত্র ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ হোসাইন শিপু।

কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এটিএম মজিবুর রহমানের সভাপতিত্বে ও সাংবাদিক জাকির হোসেন বাদশার সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মতলব উত্তর থানার ওসি (তদন্ত) মো. মাসুদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কলাকান্দা ইউপির সাবেক চেয়ারম্যান মরহুম শাহজাহান মিয়ার সুযোগ্য পুত্র ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোহাম্মদ হোসাইন শিপু।

আরো বক্তব্য রাখেন, মতলব উত্তর থানার সেকেন্ড অফিসার এসআই লোকমান হোসেন, নীলনগর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু সুফিয়ান সেন্টুু, যুবলীগ নেতা সাধন সরকার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মো. মাসুদ বলেন, সরকারের ভিশন অনুযায়ী পুলিশি সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে বিট পুলিশিং কার্যক্রম চালু করা হয়েছে। প্রতিটি ইউনিয়ন বা জোনে একটি করে বিট পুলিশিং কার্যালয় থাকবে। স্থানীয় এলাকার সকল সমস্যা সমাধান করা হবে।

তিনি আরও বলেন, বর্তমান পুলিশ খুবই শক্তিশালী। তাই কেউ অপরাধ ঘটানোর চেস্টা করবেন না। মাদক, বাল্যবিবাহ, যৌতুক, ইভটিজিং, জঙ্গিবাদ ও সবধরনের সামাজিক অপরাধ থেকে দুরে থাকবেন। কলাকান্দা ইউনিয়ন বিট পুলিশিং কার্যালয় উদ্বোধনে সার্বিক সহযোগিতা করায় হোসাইন মোহাম্মদ শিপুকে বিশেষ ধন্যবাদ জানান তিনি

Loading

শেয়ার করুন: