মতলব উত্তরে চলাচলের পথ অবরুদ্ধ করে চাচাতো ভাইকে হত্যার হুমকি

 

মতলব উত্তর ব্যুরো

মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের দক্ষিণ রামপুর গ্রামে এক ব্যাংক কর্মকর্তার পথ অবরুদ্ধ করে রেখেছেন চাচাতো ভাই। শুধু তাই নয় এ বিষয়ে কথা বলতে গেলেই একাধিক হুমকি ধামকি ও মেরে ফেলার ভয় দেখিয়েছে। এ ঘটনায় মতলব উত্তর থানায় দক্ষিণ রামপুর গ্রামের জসিম আহমেদের ছেলে আহমেদ মোহামম্মদ আলী (৪৩) বাদী হয়ে সাধারণ ডায়েরী (জিডি) করেন।

এতে বিবাদী করা হয়েছে, আমিনুল এহসান প্রকাশ ফেরদৌস (৫২), পিতা-মৃত গোলাম মোস্তফা বকাউল, গোলাম মোস্তফা খান (৫৭), পিতা-মৃত জমির খাঁ, মরিয়ম আক্তার (৪৫), স্বামী-গোলাম মোস্তফা খান, পিতা-গোলাম মোস্তফা বকাউল, কাওছার আহামোদ প্রকাশ বাবু (৩৫), পিতা-মৃত গোলাম মোস্তফা বকাউল, মোঃ নাছির উদ্দিন (৩২), পিতা- গোলাম মোস্তফা খান, মাহামুদুল হাসান (২৭), পিতা- গোলাম মোস্তফা খান, জিসান খান (২৫), পিতা- গোলাম মোস্তফা খান, সর্বসাং-দক্ষিন রামপুর।

অভিযোগে বাদী আহমেদ মোহামম্মদ আলী উল্লেখ করেন এবং সাংবাদিকদের বলেন, মতলব উত্তর উপজেলার ছোট চরকালিয়া মৌজায় ৮৪৬নং খতিয়ানে বিএস ৪১৮নং দাগে ১০ শতক বাড়ী, তফসিল ভূমির চৌহদ্দি। উত্তরে- মাহফুজা বেগম, দক্ষিনে- সরকারি রাস্তা, পূর্বে- ফেরদৌস গং, পশ্চিমে- পুকুর ও ঈদগা মাঠ অত্র চৌহদ্দির মধ্যে বাদীর ১০ শতক ভূমির মধ্যে আমি আমার নিজ ভূমিতে দীর্ঘদিন যাবত গৃহ নির্মাণ করে বসবাস করে আসছি। উক্ত বিবাদীরা আমার দখলের ভূমি জোরপূর্বক দখল করার ষড়যন্ত্র করিতেছে। গত ১০ ফেব্রুয়ারী উক্ত বিবাদীরা জোরপূর্বক ভাবে আমার চলাচলের সামনে সরকারি জায়গায় জোরপূর্বক টিনের ঘর তোলে আমার বাড়ীতে চলাচল করার বাধা প্রদান করে। আমি বিবাদীদের এহন কাজের প্রতিবাধ করিলে, উক্ত বিবাদীরা মারধর করার জন্য আক্রমন করে এবং প্রকাশ্যে হুমকি প্রদান করে যে, আমার চলাচলের পথ বন্ধ করে দিবে। বিবাদীদের এরুপ কার্যকলাপের প্রতিবাদ করিলে আমাকে বিভিন্ন গালমন্দসহ হুমকি প্রদান করে।

পরে গত ৩ জুন আমার চলাচলের রাস্তার উপর ঘর তুলে আমার বাড়ি হইতে বাহির হওয়ার পথ বন্ধ করার চেষ্টা করিলে, আমি তাতে বাধা প্রদান করি। এখন বিবাদীরা আমাকে বিভিন্ন গালমন্দ সহ আক্রমন করে। আমার শোর চিৎকার শুনিয়া উল্লেখিত সাক্ষীগন সহ আশ পাশ হইতে অন্যান্য লোকজন আগাইয়া আসলে, উক্ত বিবাদীরা উপস্থিত লোকজনদের সম্মুখেই প্রকাশ্য হুমকি প্রদান করে যে, এবং বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে হয়রানী করিবে বলিয়া ভয়ভীতি প্রদান করে। উক্ত বিষয়ে যদি কেউ সাক্ষ্য প্রদান করিলে তাকেও হত্যার হুমকি দেয়। উক্ত বিবাদীরা যে কোন সময় আমার চলাচলের উপর ঘর নির্মাণ করিয়া চলাচলের পথ বন্ধ করে দিতে পারে উক্ত স্থানে আমি বাঁধা প্রদান করলে, বিবাদীরা আমার জায়গা জোরদখল করিবে এবং বিবাদীগন কর্তৃক ঘটনাস্থলে শান্তি, শৃংখলা ভঙ্গ সহ আইন শৃংখলার অবনতি ঘটার সম্ভবনা রয়েছে বিধায় আমি ঘটনা সংক্রান্তে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদেরকে দেখাইয়া শুনাইয়া আইনী সহায়তা পাওয়ার আশায় থানায় অত্র অভিযোগ দায়ের করি।

ঘটনার বিষয়ে জানতে সরেজমিনে গেলে সাংবাদিকদের সঙ্গে অসদাচরণ করেন বিবাদীরা। এবং এ বিষয়ে সাংবাদিকদের সাথে কথা বলতে রাজি হননি। বিবাদী গোলাম মোস্তফা খান তার শ্বশুর বাড়ি থেকে সম্পত্তিগত বিষয়ে মানুষের খারাপ আচরণ এবং হুমকি ধামকি দিয়ে আসছেন বলে জানা গেছে।

মতলব উত্তর থানার ওসি মোঃ মহিউদ্দিন বলেন, অভিযোগ পেয়েছি। পরবর্তীতে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Loading

শেয়ার করুন: