মতলব উত্তরে মাসিক আইন শৃঙ্খলা সভা

মনিরা আক্তার মনি:

মতলব উত্তর উপজেলার পরিষদের মাসিক আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ জুলাই) বিকাল ৩ ঘটিকায় উপজেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ কুদ্দুস।

এ সময় তিনি বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার জনবান্ধব সরকার। আওয়ামীলীগ সরকার জনগণের সেবা করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। সেই লক্ষ্যে আমার আপনার সকলকেই কাজ করতে হবে। সরকারের যে লক্ষ্য ডিজিটাল বাংলাদেশ গঠন, তা বাস্তবায়নে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, মতলব উত্তর উপজেলার প্রতিটি নাগরিক যাতে হয়রানি মুক্ত সেবা পায় সেদিকে সকল কর্মকর্তাকে নজর দিতে হবে। তাহলেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন সোনার বাংলা গড়া, তা বাস্তবায়ন হবে। তিনি উপজেলা পরিষদের সকল কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে সকলের সহযোগীতা চান ও মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ, জঙ্গি-সন্ত্রাসবাদের বিরুদ্ধে সবাইকে সচেতন হওয়ার জন্য আহ্বান জানান।

উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, সহকারি কমিশনার (ভূমি) শুভাশিস ঘোষ, ছেঙ্গারচর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র বোরহান উদ্দিন প্রধান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরশেদুল আলম ভূঁইয়া,ষাটনল ইউপি চেয়ারম্যান শরীফ উল্লাহ সরকার’সহ উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিবৃন্দ।

Loading

শেয়ার করুন: