মতলব উত্তর ও দক্ষিণে পুলিশ সুপারের ইউপি নির্বাচনী ব্রিফিং প্যারেড

নিজস্ব প্রতিবেদক॥

মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা ইউপি নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তা ও সদস্যদের উপস্থিতিতে পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার) সভাপতিত্বে নির্বাচনী ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

২৭ নভেম্বর শনিবার সকালে মতলব উত্তর উপজেলা বটতলা প্রাঙ্গন ও মতলব দক্ষিণ সরকারি ডিগ্রি কলেজ মাঠে এই নির্বাচনী ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।

উক্ত ব্রিফিং প্যারেডে নির্বাচনে দায়িত্বরত সকল অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে পুলিশ সুপার নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ, কেন্দ্রের নিরাপত্তা প্রদান, সাধারণ জনগণ যেনো নির্বিঘ্নে ভোট প্রদান করতে পারে, এবং বিশৃঙ্খলা সৃষ্টিকারী সকল ব্যক্তিকে কড়া নজরদারীর মধ্যে রাখা সহ বিভিন্ন দিক- নিদের্শনা মূলক বক্তব্য প্রদান করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন,অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ মঈনুল ইসলাম, সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াসির আরাফাত, সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ আবুল কালাম আজাদ চৌধুরী চাঁদপুর’সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: