মতলব ও শাহরাস্তিতে নৌকার প্রার্থীর নাম ঘোষণা শনিবার

পঞ্চম ধাপে চাঁদপুরের মতলব ও শাহরাস্তিসহ ৩১টি পৌরসভায় আগামি ২৮ ফেব্রুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। এসব পৌরসভায় মেয়র পদে নৌকার টিকিট কারা পাচ্ছেন তা জানা যাবে শনিবার। এদিন দলীয় প্রার্থী চূড়ান্ত করতে স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা ডেকেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে সকাল ১১টার দিকে এ সভা অনুষ্ঠিত হবে।

সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার দুপুরে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরও বলা হয়, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সভায় সংশ্লিষ্ট সবাইকে স্বাস্থ্যবিধি মেনে যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন।

পঞ্চম ধাপে ৩১ পৌরসভায় আগামী ২৮ ফেব্রুয়ারি ভোটের দিন রেখে গত ১৯ জানুয়ারি তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। তফসিল অনুযায়ী, মনোনয়ন দাখিলের শেষ তারিখ ২ ফেব্রুয়ারি। মনোনয়ন বাছাই ৪ ফেব্রুয়ারি এবং প্রত্যাহার ১১ ফেব্রুয়ারি। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৮ ফেব্রুয়ারি।

Loading

শেয়ার করুন: