মতলব দক্ষিণে ইউপি নির্বাচনে ২০ জনের মনোনয়ন প্রত্যাহার

মতলব প্রতিনিধি:

ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ এর তৃতীয় ধাপে মতলব দক্ষিণ উপজেলার চার ইউনিয়ন থেকে মোট ২০ জন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেন। বৃহস্পতিবার (১১ নভেম্বর) মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদে ৬ জন, সাধারণ সদস্য পদে ১৩ জন এবং সংরক্ষিত মহিলা পদে ১ জন প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

নির্বাচনে দায়িত্ব প্রাপ্ত রিটার্নিং অফিসার সূত্রে জানা যায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নে চেয়ারম্যান পদে যুবলীগের সভাপতি রাসেল পাটোয়ারী নিলয়, মোঃ আব্দুল মান্নান সরকার ও এনামুল হক, নায়েরগাঁও দক্ষিণ থেকে মাসুদ রানা পাটোয়ারী ও নেছার আহাম্মেদ এবং উপাদী দক্ষিন ইউনিয়নে মিজানুর রহমান প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

এছাড়াও সাধারণ সদস্য পদে নায়েরগাঁও উত্তর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের আব্দুল রশিদ বেপারী, ৪ নং ওয়ার্ডের ইয়াসিন মিয়া ও মনির হোসেন, ৭নং ওয়ার্ড থেকে মনির হোসেন, আবুল বাসার, হাবিবুর রহমান।

নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের তরিকুল ইসলাম সুমন, ৭নং ওয়ার্ডের আহসান হাবিব, জিল্লুর রহমান, আবু সালমান এবং ৯নং ওয়ার্ড থেকে সুভল চন্দ্র দাস ।

উপাদী উত্তর ইউনিয়নের ৬নং ওয়ার্ড থেকে গিয়াস উদ্দিন, সংরক্ষিত মহিলা ২নং ওয়ার্ড থেকে তাসলিমা এবং উপাদী দক্ষিন ইউনিয়নের ৪নং ওয়ার্ড থেকে নূরে আলম খান মনোনয়ন প্রত্যাহার করেন।

এদিকে মনোনয়ন প্রত্যাহার মধ্য দিয়ে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচতি হতে যাচ্ছেন নায়েরগাঁও উত্তর ইউনিয়নের ৭নং ওয়ার্ড থেকে মাহাবুব পাটোয়ারী এবং নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সফিকুল ইসলাম। আজ (১২ নভেম্বর) প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

Loading

শেয়ার করুন: