মতলব দক্ষিণে চাই বিক্রেতা রাম কৃষ্ণের লাশ উদ্ধার

মতলব প্রতিবেদক:

দক্ষিণ বাইশপুর এলাকার বিলের পানি থেকে রাম কৃষ্ণ বৈদ্য নামের এক চাই বিক্রেতার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ৬ আগস্ট শুক্রবার বিকেলে পানিতে লাশ দেখে স্থানীয়রা পুলিশকে সংবাদ দেয়।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার ধনারপাড় বৈদ্যবাড়ীর মৃত জগেশ্বর চন্দ্র বৈদ্যর ছেলে রামকৃষ্ণ বৈদ্য মাছ ধরার ফাঁদ চাই বা বুনচা তৈরি করে বিক্রি করতেন। বৃহস্পতিবার তিনি তার চাই বিক্রির টাকা আনার কথা বলে চাঁদপুরে যান। রাতে বাড়ি না ফেরার কারণে তার পরিবারের স্বজনরা তাকে বিভিন্ন স্থানে খোঁজ খবর নেন। সেই সাথে চাঁদপুরে যে ব্যক্তির কাছে চাই বিক্রির টাকা আনার কথা ছিল সেখানেও খোঁজ নিয়ে জানা যায় তিনি টাকা আনার জন্য যাননি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মতলব-পেন্নাই সড়কের পৈলপাড়া গ্রামের উত্তর পাশে বাইশপুর বিলে উলঙ্গ অবস্থায় একটি লাশ দেখতে পাওয়া যায়। বিষয়টি মতলব দক্ষিণ থানা পুলিশকে অবহিত করলে তারা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রামকৃষ্ণ বৈদ্যের ভাই বাসুদেব চন্দ্র বৈদ্য জানান, গতকাল আমার ভাই চাই বিক্রির টাকা আনার কথা বলে বাড়ী থেকে বের হয়। রাতে বাড়ি না ফেরার কারণে আমরা তাকে বিভিন্ন স্থানে খোঁজ করতে থাকি। (শুক্রবার) বিলের পানি থেকে লাশ উদ্ধারের খবর শুনে আমরাও ঘটনাস্থলে আসি এবং ভাইকে শনাক্ত করি।

মতলব দক্ষিণ অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, ময়না তদন্তের জন্য লাশ চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক তদন্তে লাশের গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মামলা প্রক্রিাধীন।

Loading

শেয়ার করুন: