মতলব প্রেসক্লাবের কার্যকরী কমিটির বিদায় ও বরণ

নিজস্ব প্রতিবেদক:

ঐতিহ্যবাহী মতলব প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির   ৯ মে শুক্রবার বিকাল ৪টায় বিদায় ও বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মতলব প্রেসক্লাবের কার্যকরী কমিটির সভাপতি নিমাই চন্দ্র ঘোষ ও সাধারণ সম্পাদক রোটা. রেদওয়ান আহমেদ জাকিরের নিকট দায়িত্ব হস্তান্তর করেন।

মতলব প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভাপতি মোঃ আক্তার হোসেনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম প্রধানের সঞ্চালনায় বক্তব্য রাখেন মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি রোকনুজ্জামান রোকন, সাবেক সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস, ফজলে রাব্বী ইয়ামিন, গোলাম হায়দার মোল্লা, যুগ্ম সম্পাদক মোঃ কামাল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মোশারফ হোসেন তালুকদার, সাবেক অর্থ সম্পাদক পলাশ রায়, দপ্তর সম্পাদক সোবহান ফারুক, ক্রীড়া সম্পাদক মোঃ শরীফ পাটোয়ারী, সদস্য খোরশেদ আলম প্রমুখ।

বিদায়ী সভাপতি মোঃ আক্তার হোসেন বলেন, আমরা সুনামের সাথে দায়িত্ব করেছি। আশা করি, বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক প্রেসক্লাবের সুনাম অক্ষুন্ন রাখবেন। সাধারণ সম্পাদক শারীরিক অসুস্থতার কারণে আজকের সভায় উপস্থিত থাকতে পারে নাই বলে দুঃখ প্রকাশ করছি। তাঁর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। অচিরেই সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন বলে আশা করছি।

নতুন কমিটির সভাপতি নিমাই চন্দ্র ঘোষ বলেন, সকলের সহযোগিতা নিয়ে ও মতলব প্রেসক্লাবের নিয়মনীতি মেনে সংগঠন ও সাংবাদিকদের উন্নয়নে কাজ করবো।

Loading

শেয়ার করুন: