মলমপার্টির খপ্পরে পড়ে দু যাত্রী গুরুতর আহত: আটক- ২

নিউজ ডেস্ক:

ঢাকা থেকে ছেড়ে আসা ভান্ডারিয়াগামী যাত্রীবাহী লঞ্চে মলমাটির খপ্পরে পড়ে সান্দু শিকদার (৫৫) ও আব্দুল লতিফ গাজী (৭৫) গুরুতর আহত হয়েছেন। এই ঘটনায় চাঁদপুর নৌ-থানা পুলিশ মলমপার্টি চক্রের ২ সদস্যকে আটক করেছেন। আহত দুই যাত্রী বতর্মানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রোববার (১৪ জুলাই) দিনগত রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে চাঁদপুর লঞ্চঘাট থেকে আহত দুই যাত্রীকে উদ্ধার ও মলমপার্টি চক্রের সদস্য মো. দুলাল হাওলাদার (৪৭) ও মজিবুর রহমান (৫৫) কে আটক করা হয়।

আহত যাত্রী সান্দু শিকদার বরিশাল জেলার বানারী পাড়া থানার চিরপাড়া এলাকার মৃত আছমত আলী শিকদারের ছেলে এবং আব্দুল লতিফ ফিরোজপুর জেলার ইন্দুরখালি থানার ঢালী পাড়া এলাকার মৃত আদম আলী গাজীর ছেলে। আটক দুলাল হাওলাদার জালকাঠি জেলার কাঠালিয়ার আব্দুল আজিজ হাওলাদারের ছেলে এবং মজিবুর রহমান পটুয়াখালী জেলার কপালভেড়া এলাকার মো. ওয়াজেদ আলী মৃধার ছেলে।

চাঁদপুর নৌ-পুলিশ জানান, ঢাকা সদরঘাট থেকে এমভি টিপু-১২ নামক লঞ্চটি ছেড়ে আসলে আনুমানিক রাত ৮টার দিকে মুক্তারপুর ব্রীজের কাছে আসলে মলমপার্টির সদস্যরা যাত্রীদের খাবারে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে এবং শরীরের মলম লাগিয়ে দেয়। এতে করে ওই দুই যাত্রী ধীরে ধীরে অসুস্থ হয়ে পড়ে।

আহত যাত্রীদের মধ্যে আব্দুল লতিফ তার শরীরের অবস্থা অবনতি দেখে লঞ্চের সুপারভাইজর আবুল কাশেমকে জানায়। তিনি তাৎক্ষনিক প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করে। পরে আব্দুল লতিফ সুপারভাইজরকে মলমপার্টি চক্রের ওই দুই সদস্যকে আকার ইঙ্গিতে দেখিয়ে দিলে লঞ্চকর্তৃপক্ষ আটক করে রাখেন।

চাঁদপুর লঞ্চঘাটের লঞ্চ মালিক প্রতিনিধি শাহ আলম মিজি জানান, ঘটনার খবর পেয়ে লঞ্চটি ঘাটে বিড়ার পরে যাত্রীদের সহায়তায় আহত দুই যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করি। তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চাঁদপুর নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো আবু তাহের খান জানান, লঞ্চটি চাঁদপুর ঘাটে আসার পর লঞ্চ স্টাফ ও যাত্রীদের সহায়তায় মলমপার্টির দুই সদস্যকে আটক করা হয়। তাদের কাছ থেকে কিছু অজ্ঞান করার কাজে ব্যবহৃত বিভিন্ন প্রকার ঔষধ, মলম, দু’টি মোবাইল জব্দ করা হয়। আহত যাত্রীদেরকে চাঁদপুর লঞ্চঘাটের মালিক প্রতিনিধি মো. শাহ আলম মিজির সহায়তায় পুলিশ সদস্যরা চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপালে নিয়ে ভর্তি করা হয়। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

Loading

শেয়ার করুন: