মা ইলিশ রক্ষা কার্যক্রম সফল করতে নৌ পুলিশের মহড়া

নান্নু মিয়া হাওলাদার:

নৌ পুলিশের ডিআইজি আতিকুল ইসলাম বলেছেন, মা ইলিশ রক্ষায় নৌ পুলিশ সদা তৎপর রয়েছে। কর্মসূচি সফল করতে পূর্ব প্রস্তুতি হিসেবে ঝটিকা অভিযান পরিচালনা করেছি। অথবা কিভাবে মা ইলিশ রক্ষা করা যায় পরিকল্পনা করতেই প্রস্তুতি নিচ্ছি। তিনি ৭ অক্টোবর সোমবার দুপুরে চাঁদপুর মেঘনা নদীর অভয়াশ্রম এলাকা পরিদর্শণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কর্মসূচি সফল হওয়ায় দেশে ইলিশের উৎপাদন ক্রমাগত বেড়েছে। পূবের ন্যায় এবছরও কার্যক্রম সফল করতে নৌ পুলিশ আন্তরিকভাবে চেষ্টা করে যাবে। আমরা যদি এই ২২ দিন নদীতে ইলিশ আহরণ না করি, তাহলে প্রচুর পরিমাণ ইলিশ উৎপাদন বাড়তে। আমরা জেলে ও ব্যবসায়ীদের সচেতন করতে মূলত আমাদের এই নৌ পুলিশের মহড়া।

এ সময় উপস্থিত ছিলেন, নৌ পুলিশের অতিরিক্ত ডিআইজি রফিকুল ইসলাম, মোল্লা ,মো. নজরুল ইসলাম, মাহবুবুর রহমান, ঢাকা নৌ পুলিশ সুপার হারুনুর রশিদ, চাঁদপুর নৌ পুলিশ সুপার জমসের আলী, পুলিশ সুপার এডমিন সফিকুল ইসলাম, চাঁদপুরের পুলিশ সুপার মাহবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান খান, নৌ অতিরিক্ত পুলিশ সুপার ফরিদা পারভিন, মৎস্য কর্মকর্তা আসাদুল বাকীসহ জেলা পুলিশ ও নৌ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

Loading

শেয়ার করুন: