মেঘনা নদীতে দুই ট্রলারের সংঘর্ষে নিখোঁজ শহীদুল্লাহর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি ॥

মেঘনা নদীতে সিমেন্ট ও যাত্রীবাহী ট্রলারের সংঘর্ষে নিখোঁজ শহীদুল্লাহ গাজীর (৪৮) মরদেহ তিনদিন পর উদ্ধার করেছে নৌ পুলিশ। বুধবার(২৭ মার্চ) দুপুরে মেঘনা নদীর হরিনাঘাট সংলগ্ন এয়ারটেলের চর এলাকা থেকে শহীদুল্লাহ্ গাজীর মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গত রোববার তিনি মেঘনা নদীতে নিখোঁজ হয়েছিলেন।

শহীদুল্লাহ গাজী শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা ছত্তর গাজীর ছেলে।

নৌ পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার সকালে মনির হোসেন নামে এক ব্যক্তি চাঁদপুর থেকে ট্রলারে যাত্রী নিয়ে শরীয়তপুর জেলার সখিপুরের আফা মোল্লার বাজারের দিকে রওনা করছিল। মেঘনা নদীর রাজরাজেশ্বর এলাকায় আসার পর সিমেন্ট বোঝাই বরিশাল মুখী একটি ট্রলারের সঙ্গে যাত্রীবাহী ট্রলারটির সংঘর্ষ হয়। এ সময় শহীদুল্লাহ্ গাজী নিখোঁজ হন। পরে নিখোঁজ শহীদুল্লাহ্ গাজীর মরদেহ আজ বুধবার দুপুরে মেঘনা নদীর হরিনাঘাট সংলগ্ন এয়ারটেলের চর এলাকা থেকে উদ্ধার করেছে নৌ পুলিশ।

চাঁদপুর নৌ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান  বলেন, দুইটি ট্রলারের সংঘর্ষে নিখোঁজ শহীদুল্লাহ্ গাজীর মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Loading

শেয়ার করুন: