যারা দলের সঙ্গে বেইমানি করবে তাদের স্থান আস্থাকুড়ে : এমএ কুদ্দুস

মতলব উত্তর ব্যুরো :

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেছেন, আওয়ামী লীগ একটি শক্তিশালী সংগঠন। জন্মলগ্ন থেকেই এ দলের নেতারা সবোর্চ্চ ত্যাগ করে এসেছেন। জীবনের সর্বোস্ব বিলিয়ে দিয়ে দলের সঙ্গে কাজ করে গেছেন। সুতরাং আওয়ামী লীগের রাজনীতি ভোগের রাজনীতি নয়, ত্যাগের রাজনীতি। আমরা তাদের দল থেকে সরিয়ে দেবো, যারা দলের সঙ্গে বেইমানি করবে বা বিগত দিনে করেছে। আওয়ামী লীগের সঙ্গে খাকতে হলে ত্যাগী হতে হবে।

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এম এ কুদ্দুস এসব কথা বলেন।শনিবার বিকালে দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয় মাঠে সভাটি আয়োজন করে মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ।

মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির হাওলাদারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্যাহ প্রধান, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ইফতেখার হোসেন পেরু,কেন্দ্রীয় প্রচার লীগের সাধারণ সম্পাদক আহসান উল্লাহ, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, সদস্য রাধেশ্যাম সাহা চান্দু, কেন্দ্রীয় প্রচার লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী কাজী মিজানুর রহমান প্রমুখ।

আরো বক্তব্য রাখেন, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাজা আহমেদ, গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওহেদুজ্জামান সরকার ওয়াদুদ,উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মো.জহির,সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, উপজেলা যুবলীগের তথ্য ও গবেষনা সম্পাদক অ্যাড.মহসিন মিয়া মানিক, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান,উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ মুজাহিদুল ইসলাম সেলিম, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো.শাহজালাল মাষ্টার, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মিরাজ খালিদ, মহিলা আওয়ামী লীগ নেত্রী মুনমুন আজিজ, উপজেলা শিশু কিশোর মেলার সভাপতি অ্যাড. জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সদস্য আবু হানিফ অভি, উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম সরকার, ছাত্রলীগ নেতা শিহাব, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মতিউর রহমান, ইউপি সদস্য বাবুল হোসেন, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, যুগ্ম-সাধারণ সম্পাদক নুরে আলম, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান, মোহনপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি মানছুরা বেগম, মহিলা আওয়ামী লীগ নেত্রী নাছিমা বেগম, আওয়ামী লীগ নেতা দুলাল দেওয়ান প্রমুখ।

সভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং হাজার নারী-পুরুষ সম্মিলিত ভাবে উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: