যারা সাইবার ক্রাইম করে গুজব ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে: ভারপ্রাপ্ত জেলা প্রশাসক

হাজীগঞ্জ:কোন গুজবে কান দেবেন না। যারা সাইবার ক্রাইম করে গুজব ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ইতিমধ্যে কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। আসুন, সকলে মিলে এ সকল অশুভ শক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলে সুন্দর একটি সমাজ প্রতিষ্ঠায় কাজ করি।

সোমবার (১৫ জুলাই) বিকেলে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা মিলনায়তনে নারী নির্যাতন, যৌন হয়রানি, ইভটিজিং, বাল্য বিবাহ এবং মাদকমুক্ত হাজীগঞ্জ প্রতিষ্ঠার লক্ষে সকল জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সাংবাদিকগণের সমন্বয়ে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ শওকত ওসমান এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, সমাজকে অস্থিতিশীল করে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটিয়ে সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে কাজ করছে একটি কুচক্রী মহল। এসব বিষয়ে সবাইকে সজাগ থাকতে হবে।

উপজেলা নির্বাহি অফিসার বৈশাখী বড়ুয়ার সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার সূনির্মল দেউড়ির পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি, অধ্যক্ষ মোঃ মাসুদ আহম্মেদ, অধ্যক্ষ মিজানুর রহমান, অধ্যক্ষ আবু সাঈদ, মোহাম্মদ মনির, শফিকুল ইসলাম মীর, শিরীন শারমিন প্রমূখ।

ফম/এমএমএ/

Loading

শেয়ার করুন: